Home / খেলাধুলা / মুস্তাফিজকে নিয়ে একি করলেন যুবরাজ সিংয়ের হবু স্ত্রী
মুস্তাফিজকে নিয়ে একি করলেন যুবরাজ সিংয়ের হবু স্ত্রী

মুস্তাফিজকে নিয়ে একি করলেন যুবরাজ সিংয়ের হবু স্ত্রী

বাগদান হয়ে গেছে যুবরাজ সিং ও ব্রিটিশ সুন্দরী হ্যাজেল কিচের। খুব শিগগিরি তারা সাতপাকে বাঁধাও পড়বেন। কিন্তু, এটা কি করছেন হ্যাজেল! হবু স্বামীর সামনেই যেভাবে মুস্তাফিজুর রহমানের হয়ে গলা ফাটালেন, তাতে চোখ কুঁচকে গিয়েছে অনেকের।

পুনে ও সানরাইজার্স হায়দরাবাদের মধ্যে ম্যাচের শেষমুহূর্ত। টানটান উত্তেজনা। বল করতে এলেন হায়দরাবাদের বোলার যুবরাজ সিং। কিন্তু, সেভাবে প্রভাব ফেলল না তার বোলিং। ম্যাচের তখন ফিফটি-ফিফটি অবস্থা।

আর সেই সময়েই ১ ওভারে ১০ রান দিয়ে ফেলেন যুবি। গ্যালারিতে বসে থাকা হবু স্ত্রী হ্যাজেল কিচও হবু স্বামীর এমন বোলিং দশায় কার্যতই হতাশ হয়ে পড়েন। চোটের কারণে আইপিএলের শুরু থেকে খেলতে পারেননি যুবি।

হ্যাজেল আশা করেছিলেন, পুনের বিরুদ্ধে নিশ্চয়ই জ্বলে উঠবেন যুবরাজ। এই সময়ই বোলিং করতে আসেন মুস্তাফিজুর রহমান। ডেথ ওভারে যে বিষাক্ত বোলিংটা সানরাইজ হায়দরাবাদের দরকার ছিল, মুস্তাফিজুর সেই বোলিংটাই করলেন।

যে হ্যাজেল হবু স্বামী যুবরাজের পারফরম্যান্সে মুখ কালো করে গ্যালারিতে বসেছিলেন, সেই তিনিই মুস্তাফিজুরের বোলিংয়ের পর আত্মহারা হয়ে যান। মুস্তাফিজুরের নাম ধরে চিৎকার শুরু করে দেন হ্যাজেল।

যুবরাজের নজরে একবার চোখও গিয়েছিল গ্যালারিতে থাকা হ্যাজেলের দিকে। কিন্তু, কী আর করার ছিল তার! হ্যাজেলের মুখে তখন শুধুই মুস্তাফিজুরের নাম। সূত্র: এবেলা

নিউজ ডেস্ক : আপডেট ৮:২৫ পিএম, ১২ মে ২০১৬, বৃহস্পতিবার
ডিএইচ