Home / আন্তর্জাতিক / মুরগি চোর বাপ-বেটা গ্রেপ্তার !

মুরগি চোর বাপ-বেটা গ্রেপ্তার !

নিউ ইয়র্কে ধরা পড়েছে মুরগি চোর পিতা ও পুত্র। প্রায় ৪১ হাজার মার্কিন ডলারের মুরগীর মাংস চুরির এ ঘটনায় নিউ ইয়র্কের সাইরাকুজ এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি করেছে। এ খবর দিয়েছে বার্তা সংস্থা বাংলা প্রেস।

জানা যায়, পিতা ও পুত্র মিলে সাইরাকুজের একটি রেস্তোরাঁ থেকে ৪১ হাজার মার্কিন ডলারের মুরগীর মাংস চুরি এবং তাদের বিরুদ্ধে জোচ্চুরি ও ব্যবসায়িক হিসাবপত্র জাল করার অপরাধে মামলা করেছে রেস্টুরেন্ট কর্তৃপক্ষ।

৫৬ বছর বয়সী পিতা পল এবং তার ৩৩ বছর বয়সী ছেলে রজেক একসাথে রাঁধুনী হিসাবে চাকরি করতেন নিউ ইয়র্কের সাইরাকুজ এলাকার টুইন ট্রিস টু রেস্টুরেন্টে। এই কাজের ফাঁকে ফাঁকে তারা দু’জন মিলে প্রায়ই বড় অঙ্কের মুরগীর মাংস অর্ডার করতেন এবং রেস্টুরেন্টের টাকায় সেগুলো কিনে ফাঁকি দিয়ে অন্য জায়গায় কম দামে বিক্রি করতেন।

এই ধরনের কার্যক্রমের পর ছেলে রজেক খুব সাবধানে বড় চালানগুলোর প্রমাণ মুছে ফেলতেন ব্যবসার হিসাব থেকে। বাপ বেটা মিলে একসাথে অনেকদিন ধরে এই কর্ম করে আসলেও সম্প্রতি তারা ধরা পড়ে গেছেন হোটেল কর্তৃপক্ষের হাতে।

পুলিশের ধারণা ২০১৫ সালের ফেব্রুয়ারি মাস থেকে শুরু করে নভেম্বর মাস পর্যন্ত তারা এই চুরি করা মুরগীর মাংস বাইরে বিক্রি করে আসছিলেন এবং ধরা পড়ার আগ পর্যন্ত বেশ অনেক টাকার মুরগীর চালান তারা সরিয়েছেন। এ ঘটনাটি সাইরাকুজ এলাকার মার্কিন নাগরিকদের কাছে বেশ চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

নিউজ ডেস্ক || আপডেট: ০৯:০৭ পিএম, ১১ ডিসেম্বর ২০১৫, শুক্রবার

এমআরআর