Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মুন্সীরহাট উবির ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন
মুন্সীরহাট উবির

মুন্সীরহাট উবির ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন

মতলব দক্ষিণ উপজেলার মুন্সীরহাট উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির নির্বাচনে অভিভাবক সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সকল সদস্য নির্বাচিত হয়েছেন।গত ১৯ ডিসেম্বর বিকাল ৫টায় মুন্সীরহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কার্যালয়ে বিজয়ী অভিভাবক সদস্যদের নাম প্রকাশ করা হয়। নির্বাচনে অভিভাবক সদস্য পদে ৪ জনের বেশী এবং মহিলা সদস্য পদে একাধিক প্রার্থী না থাকায় নির্বাচনের তফসিল ঘোষনা মোতাবেক গত ১৯ ডিসেম্বর বিকাল ৫টায় উল্লেখিত পদে অন্য কোন প্রার্থী না থাকায় অভিভাবক সদস্য জাহাঙ্গীর হোসেন,মাসুদ রানা প্রধান,মোস্তফা গাজী ও মোঃ সেলিম এবং মহিলা অভিভাবক সদস্য সারমিন আক্তার রুমিকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী ঘোষনা করেন প্রিজাইডিং অফিসার ও উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা বিজয় কুমার দাস।

এছাড়া দাতা সদস্য নির্বাচিত হয়েছেন মোঃ হুমায়ুন কবির প্রধান, শিক্ষক প্রতিনিধি শহীদ উল্লাহ, কামাল হোসেন ও মহিলা শিক্ষক প্রতিনিধি মিসেস মাহবুবা আক্তার।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাখাওয়াত হোসেন বলেন,আগামী কয়েকদিনের মধ্যে নির্বাচিত সকল সদস্যদের সমন্বয়ের এক সভা অনুষ্ঠিত হবে এবং ওই সভায় সকলের মতামতের ভিত্তিতে সভাপতি নির্বাচিত করা হবে।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক,২০ ডিসেম্বর ২০২৩