Home / উপজেলা সংবাদ / মুনতাসীর মামুনকে হত্যার হুমকি : কচুয়ায় মানববন্ধন
মুনতাসীর মামুনকে হত্যার হুমকি : কচুয়ায় মানববন্ধন

মুনতাসীর মামুনকে হত্যার হুমকি : কচুয়ায় মানববন্ধন

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ইতিহাসবিদ, প্রখ্যাত লেখক, গবেষক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক কচুয়ার কৃতী সন্তান ড. মনুতাসীর মামুনকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে।

২৫ নভেম্বর বিকেলে চাঁদপুরের কচুয়া বঙ্গবন্ধু ডিগ্রী কলেজ প্রাঙ্গনে অনুষ্ঠিত মানববন্ধনে অংশ নেয় উপজেলাধীন বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ।

মানব বন্ধনে বক্তব্য রাখেন কচুয়া বঙ্গবন্ধু ডিগ্রী কলেজের অধ্যক্ষ শাহ মোঃ জালাল উদ্দিন চৌধুরী ও আশেক আলী খান স্কুল এন্ড কলেজে অধ্যক্ষ মোঃ মিজানুর রহমান।

বক্তারা বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী প্রগতিশীল লেখক ড. মুনতাসীর মামুন স্বাধীনতা বিরোধী ও যুদ্ধাপরাধীদের বিরুদ্ধে তার খুরদার লেখনীর মাধ্যমে যুদ্ধাপরাধীদের বিচার কাজ তরান্বিত করে আসছেন। ফলে স্বাধীনতা বিরোধী চক্র এ হত্যার হুমকি দিয়েছে বলে আমরা বিশ্বাস করি। তিনিসহ আরো ক’জন স্বাধীনতার স্বপক্ষের ব্যক্তিদের কে হত্যার হুমকিতে আমরা তীব্্র নিন্দা এবং এ হত্যার হুমকিদাতাদের চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানাচ্ছি। এছাড়া ড. মুনসীর মামুন সহ হুমকির শিকার অন্যান্যদের নিরাপত্তা নিশ্চিত করতে সরকারের প্রতি জোর দাবি জানাচ্ছি।

জিসান আহমেদ নান্নু, কচুয়া করেসপন্ডেন্ট

 

 || আপডেট: ০৭:৩২  পিএম, ২৫ নভেম্বর ২০১৫, বুধবার

এমআরআর