Home / উপজেলা সংবাদ / মুক্তিযোদ্ধা হারুনুর রশিদকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন
মুক্তিযোদ্ধা হারুনুর রশিদকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

মুক্তিযোদ্ধা হারুনুর রশিদকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

চাঁদপুরের হাইমচর উপজেলার নয়ানী লক্ষীপুর গ্রামের (সাবেক বাজাপ্তী) বীর মুক্তিযোদ্ধা ডাঃ মোঃ হারুনুর রশিদ পাটওয়ারী (৬০)ইন্তেকাল করিয়াছেন (ইন্নালিল্লাহি….রাজিউন)। মুক্তিযোদ্ধা হারুনুর রশিদ পাটওয়ারীকে জানাজার পর উপজেলা নির্বাহি কমকর্তা ও অফিসার ইনচার্জ এর নেতৃত্বে রাষ্ট্রীয় মর্যাদা প্রদান শেষে তাকে স্থানীয় মসজিদের পাশে সমাহিত করা হয়।

মুক্তিযুদ্ধকালীন বিএলএফ সদস্য ডা.হারুনুর রশিদ পাটওয়ারী গত ২৬ জানুয়ারী বেলা ১১টায় নারায়নগঞ্জ শহরের বাবুরাইলস্থ বাড়িতে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। তাকে তাৎক্ষনিক ঢাকা হলি ফ্যামিলি হাসপাতালে নেয়া হলে বিকেল ৫টায় তিনি ইন্তেকাল করেন।

মুক্তিযোদ্ধা হারুন পাটওয়ারীর লাশ উপজেলার নয়ানী লক্ষীপুর নিজ বাড়িতে নিয়ে আসার পর গত ২৭ জানুয়ারী সকাল ৯টায় নয়ানী লক্ষীপুর সপ্রাবি মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

নামাজে জানাজায় ইমামতি করেন মাওঃ মোঃ শফিকুর রহমান।

নামাজে জানাজা শেষে উপজেলা নির্বাহি কর্মকর্তা এসএম সরওয়ার কামাল ও অফিসার ইনচার্জ মোঃ ওয়ালি উল্লাহ অলি নেতৃত্বে মরহুমকে জাতীয় পতাকায় আচ্ছাদিত করে গার্ড অব ওনার প্রদান করা হয়।

মরহুমের ইন্তেকালে সহকর্মি মুক্তিযোদ্ধা ও এলাকবাসীর মাঝে শোকের চায়া নেমে আসে। ইন্তেকালের সময় স্ত্রী, ৪ ছেলে, ১ মেয়ে ও অসংখ্য গুনগ্রাহি রেখে যান।

বি এম ইসমাইল, হাইমচর করেসপন্ডেন্ট

: আপডেট ৮:০২ এএম, ২৮ জানুয়ারি ২০১৬, বৃহস্পতিবার

ডিএইচ