Home / চাঁদপুর / মুক্তিযোদ্ধাদের সাথে আ.লীগ মেয়র প্রার্থীর মতবিনিময়
চাঁদপুর পৌরসভা নির্বাচন, চাঁদপুর পৌরসভা নির্বাচনে

মুক্তিযোদ্ধাদের সাথে আ.লীগ মেয়র প্রার্থীর মতবিনিময়

চাঁদপুর পৌরসভা নির্বাচনে উপলক্ষে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় করেছেন আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী অ্যাড.জিল্লুর রহমান জুয়েল।

৮ অক্টোবর, বৃহস্পতিবার সকালে শহরের জেএম সেনগুপ্ত রোড়ে নৌকা মার্কার প্রধান নির্বাচনি কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মুনির আহমেদ।

চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আলহাজ্ব সিরাজুল ইসলাম বরকন্দজের সভাপতিত্বে ও সহকারী কমান্ডার মহসিন পাঠানের পরিচালনায় মেয়র প্রার্থী অ্যাডভোকেট মো জিল্লুর রহমান জুয়েল বলেন,মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান আপনাদের মহান আত্মত্যাগ এবং জীবন বাজি রেখে সংগ্রামের বিনিময়ে আমরা আজকে স্বাধীন বাংলাদেশ পেয়েছি। আপনাদের এই মহান আত্মত্যাগ একথা বাঙালি জাতি এবং তাদের পরবর্তী প্রজন্ম অনন্তকাল গর্বের সাথে স্মরণ রাখবে।

তিনি বলেন, আগামী ১০ই অক্টোবর নির্বাচনে আপনারা সকলে দল মত নির্বিশেষে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করার বিনীত অনুরোধ করছি। আমি কথা, আপনাদের ভোটে পৌরসভা মেয়র নির্বাচিত হলে চাঁদপুরকে একটি আধুনিক, পরিচ্ছন্ন ও বাসযোগ্য নগরী হিসেবে গড়ে তুলবো। আপনাদের আস্থা ও ভালোবাসার প্রতি তিল পরিমাণ বেইমানি করবো না।

মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন, বীরপ্রতীক বাচ্চু মিয়া পাটওয়ারী, বীর মুক্তিযোদ্ধা অজিত সাহা, ইয়াকুব আলী মাস্টার, শহীদ উল্লাহ ভূঁইয়া, বীর মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আবুল বাশার সর্দার, বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদিন মাস্টার, বীর মুক্তিযোদ্ধা শাহাজান গাজী। পবিত্র কোরান থেকে তেলওয়াত করেন বীর মুক্তিযোদ্ধা সানাউল্লাহ মিয়া ।

এ সময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযুদ্ধা আবদুল্লাহিল বাকী, রোশন আলী বেপারী, ব্যাংকার দেলোয়ার হোসেন, হাফিজ খান, শাহজাহান, শফিকুর রহমান, প্রফেসর মামুনুর রশিদ, মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য মোস্তাফিজুর রহমান, ফারুক কাজী।

চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদ ও সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ এর সহযোগিতায় মতবিনিময় সভায় প্রধান সমন্বয়ক ছিলেন বীর মুক্তিযোদ্ধা মনির আহমেদ।

প্রতিবেদক:আশিক বিন রহিম,৮ অক্টোবর ২০২০