Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মুক্তিযোদ্ধাদের যাচাই-বাছাই কার্যক্রম শুরু
Motlob Dokkhin
প্রতীকী

মুক্তিযোদ্ধাদের যাচাই-বাছাই কার্যক্রম শুরু

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের নির্দেশে সারাদেশের ন্যয় চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা মুক্তিযোদ্ধাদের যাচাই-বাছাই কার্যক্রম শুরু হয়েছে।

শনিবার (২১ জানুয়ারি) থেকে উপজেলা পরিষদ মিলনায়তনে যাচাই-বাছাই কার্যক্রম শুরু হয়েছে। দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী (মায়া) বীর বিক্রম এমপিকে যাচাই-বাছাই কমিটির সভাপতি করা হয়েছে।

যাচাই-বাছাই কার্যক্রমে অংশগ্রহণ করেন সদস্য সচিব উপজেলা নির্বাহী কর্মকর্তা শহিদুল ইসলাম, সদস্য জেলা মুক্তিযোদ্ধ কমান্ডার এম.এ ওয়াদুদ, সহকারী কমান্ডার শ্রী মৃনাল কান্তি সাহা, মতলব দক্ষিণ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শহিদ উল্লাহ ছায়েদ, মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম নুরু, প্রকৌশলী জসিম উদ্দিন প্রধান, লিয়াকত আলী সরকার ও মন্ত্রীর প্রতিনিধি মুক্তিযোদ্ধা মোঃ তমিজ উদ্দিন আহম্মেদ।

এছাড়া পর্যবেক্ষণে ছিলেন মতলব উত্তর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাম্মেল হোসেন ও মতলব দক্ষিণ উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ.এইচ.এম. গিয়াস উদ্দিন।

যাচাই-বাছাই কমিটির সদস্য সচিব উপজেলা নির্বাহী কর্মকর্তা শহিদুল ইসলাম জানান, যাচাই-বাছাইতে যাদের নাম তালিকা এসেছে তাদের সম্পর্কে গুরুত্বপূণ তথ্য প্রমাণাদি সংগ্রহ করা হচ্ছে।

প্রতিবেদক- মাহফুজ মল্লিক
: আপডেট, বাংলাদেশ সময় ৮: ২০ এএম, ২২ জানুয়ারি ২০১৭, রোববার
ডিএইচ

Leave a Reply