Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জে আওয়ামী লীগের ১০ জন জেলে

ফরিদগঞ্জে আওয়ামী লীগের ১০ জন জেলে

মুক্তিযুদ্ধের বিজয় মেলা ও ছাত্রলীগের উপর হামলার ঘটনায়

ফরিদগঞ্জ উপজেলা পরিষদ কমপ্লেক্স, মুক্তিযুদ্ধের বিজয় মেলা ও ছাত্রলীগের উপর হামলার ঘটনায় দায়েরকৃত মামলায় ফরিদগঞ্জ পৌর আওয়ামী লীগের ১০ জনকে জেলে প্রেরণ করেছেন আদালত।

বুধবার তারা চাঁদপুর আদালতে আত্মসমর্পণ করে জামিন চাইলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন।

তারা হলেন পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হক, সাবেক সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম রিপন, ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও পৌর ছাত্রলীগের সাবেক সম্পাদক মনির হোসেন, কলেজ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাসুদ আলম আয়ত, ছাত্রলীগ নেতা মোহন, রাসেল, নুরে আলম, আরিফ ও কাউছার।

জানা গেছে, ২০১৪ সালের ডিসেম্বর ফরিদগঞ্জে মুক্তিযুদ্ধের বিজয় মেলা চলাকালে ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষের জের ধরে উপজেলা পরিষদে হামলা ভাঙচুর, বিজয় মেলায় হামলা এবং ছাত্রলীগের উপর হামলার ঘটনায় উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সায়েদ সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের পাটওয়ারী ও পৌর কমিউনিটি পুলিশের সভাপতি মোস্তফা মিজি বাদী হয় মামলা দায়ের করে।

অ্যাডভোকেট মাহবুব আলম জানান, দায়েরকৃত মামলায় বুধবার ফরিদগঞ্জ পৌর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হকসহ অন্যরা চাঁদপুর ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করে। কিন্তু আদালত তাদের একটি মামলায় তাদের জামিন দিলেও অপর দুইটিতে জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করে।

সানাউল হক, ফরিদগঞ্জ করেসপন্ডেন্ট

 

||আপডেট: ০৯:০৮ পিএম, ১৮ নভেম্বর ২০১৫, বুধবার

এমআরআর