Home / চাঁদপুর / স্বনির্ভর বাংলাদেশ গড়তে জাতিকে মাদকমুক্ত করতে হবে
Osman ghoni patwary

স্বনির্ভর বাংলাদেশ গড়তে জাতিকে মাদকমুক্ত করতে হবে

চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ ওচমান গনি পাটওয়ারী বলেছেন, মুক্তিযুদ্ধের চেতনায় স্বনির্ভর বাংলাদেশ গড়তে সবার আগে জাতিকে মাদকমুক্ত করতে হবে। কারণ, দেশ ও জাতি যখন উন্নত বিশ্বের কাতারে ঠাঁই করে নিচ্ছে তখনি আমাদের দমিয়ে রাখতে সর্বনাশা মাদকের বিস্তার ঘটাতে চাইছে দেশী-বিদেশী চক্রান্তকারীরা। কিন্তু আমরা তাদেরকে প্রতিহত করবো।

শুক্রবার (৩ নবেম্বর) বিকেলে বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে বাবুরহাট ফ্রেন্ডস ক্লাব আয়োজিত মাদক বিরোধী ফুটবল টুনামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, মাদকমুক্ত জাতি আমাদের গড়তেই হবে। এ ক্ষেত্রে খেলাধুলা অন্যতম একটি উপায় হতে পারে। যুব সমাজকে খেলাধুলাসহ সৃজনশীল কর্মকান্ডে নিয়োজিত রাখতে পারলেই মাদকের মরণ নেশা থেকে মুক্ত থাকবে তারা।

বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্নিং বডির সভাপতি শহিদুল্লাহ মাস্টারের সভাপতিত্বে ও বাবুরহাট ফ্রেন্ডস ক্লাবের সভাপতি মো. ইকবাল মৃধার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্যে রাখেন বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোশারেফ হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাড. জসিম উদ্দিন পাটওয়ারী।

উদ্বোধনী খেলায় এসকেজি বাকিলাকে ৭ গোলে হারিয়ে বিজয়ী হয় শিলন্দিয়া রিপন স্মৃতি পাঠাগার।

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ হয়েছে শিলন্দিয়া রিপন স্মৃতি পাঠাগারের খেলোয়াড় মোঃ আব্বাস।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ ১১ : ০০ এএম, ৪ নভেম্বর, ২০১৭ শনিবার
এইউ

Leave a Reply