Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচর প্রেসক্লাব সভাপতি মাহবুব আলম বাশার আর নেই
mahabul Bashar

হাইমচর প্রেসক্লাব সভাপতি মাহবুব আলম বাশার আর নেই

চাঁদপুর হাইমচর উপজেলা প্রেসক্লাব সভাপতি, সিনিয়র সাংবাদিক মাহবুব আলম বাশার রোববার (২৬ নভেম্বর) সকাল ৭টায় পেটের পীড়া জনিত রোগে আক্রান্ত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি…. রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছে ৪৪, তিনি স্ত্রী, দুই ছেলে, দুই মেয়ে, আত্মীয় স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। তিনি স্ত্রী পরিবারসহ চাঁদপুর শহরের কোড়ালিয়া রোডে একটি ভাড়া বাসায় বসবাস করতেন।

পেশাগত জীবনে তিন প্রায় দুই যুগ সাংবাদিকতার পাশাপাশি জেলার ফরিদগঞ্জ উপজেলার প্রত্যাশি আরএ উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ছিলেন। তাঁর গ্রামের বাড়ি হাইমচর উপজেলার উত্তর আলগী ইউনিয়নের আলগী গ্রামে।

আজ রোববার বাদ আছর নিজ বাড়িতে তার জানাযা অনুষ্ঠিত হবে বলে মরহুমের ছোট ভাই আবুল কালাম নিশ্চিত করেছেন।

আবুল কালাম জানান, তিনি শনিবার সন্ধ্যারাতে হঠাৎ করে পেটের ব্যাথা অনুভব করেন। প্রথমে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল নিয়ে চিকিৎসা দেওয়া হয়। অবস্থার উন্নতি না হওয়ায় ঢাকা মেডিকেল কলেজ হসপিটালে নিয়ে যাওয়া হয় রাতেই। কিন্তু ঢাকা মেডিকেল কলেজ হসপিটালে নিয়ে ৩ ঘন্টা অবস্থান করার পর চিকিৎসক আসেন। শেষ পর্যায়ে চিকিৎসা দিলেও তাঁকে আর বাঁচানো সম্ভব হয়নি।

এদিকে মাহবুব আলম বাশারের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন অনলাইন নিউজ পোর্টাল চাঁদপুর টাইমসের সম্পাদক ও প্রকাশক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি শরীফ চৌধুরী, সাধারণ সম্পাদক জিএম শাহীনসহ সাংবাদিক নেতৃবৃন্দ।

চাঁদপুর টাইমস রিপোর্ট
: আপডেট, বাংলাদেশ ১১ : ১৫ এএম, ২৬ নভেম্বর, ২০১৭ রোববার
এইউ

Leave a Reply