Home / উপজেলা সংবাদ / কচুয়া / মাসনীগাছা উচ্চ বিদ্যালয়ে চার তলা ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপনে ড. আলমগীর
মাসনীগাছা উচ্চ বিদ্যালয়ে

মাসনীগাছা উচ্চ বিদ্যালয়ে চার তলা ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপনে ড. আলমগীর

চাঁদপুরের কচুয়া উপজেলার মাসনীগাছা উচ্চ বিদ্যালয়ের ৪তলা বিশিষ্ট নতুন ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ২৫ জানুয়ারি শনিবার সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি প্রধান অতিথি হিসেবে এ কাজের ভিত্তিপ্রস্থর উদ্বোধন করেন।

এসময় তিনি বলেন, জাতির বিকাশ ও উন্নয়নের জন্য শিক্ষার ভূমিকা অপরিহার্য। মেধা বিকাশের মাধ্যমে একটি উন্নত জাতি গঠন করা সম্ভব। তাই সুশিক্ষায় জাতির উন্নতির চাবিকাঠি। তিনি আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শতবর্ষ উপলক্ষ্যে মুজিববর্ষে এ বিদ্যালয়ে প্রধানমন্ত্রীর উপহার স্বরূপ চারতলা বিশিষ্ট অত্যাধুনিক ভবন করা হলো। আপনাদের এলাকার সন্তান ও বিশিষ্ট সমাজসেবক মো: মোশাররফ হোসেনের আন্তরিক প্রচেষ্টায় বিদ্যালয়ের সার্বিক উন্নতি হবে বলে আমি মনে করি।

বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব মো: মোশাররফ হোসেনের সভাপতিত্বে ও মাসনীগাছা বিদ্যানিকেতন একাডেমীর অধ্যক্ষ মো: জামাল হোসেনের পরিচালনায় সুধী সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কচুয়া উপজেলা চেয়ারম্যান শাহজাহান শিশির,মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা খানম,আওয়ামী লীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ,সহ-সভাপতি আমির হোসেন, জেলা আওয়ামী লীগের সদস্য মো: শহীদ উল্যাহসহ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবক এলাকার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক : ২৬ জানুয়ারি ২০২০