Home / আন্তর্জাতিক / প্রবাস / মালয়েশিয়া আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদের ইফতার মাহফিল
মালয়েশিয়া আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদের ইফতার মাহফিল

মালয়েশিয়া আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদের ইফতার মাহফিল

বশির আহমেদ, মালয়েশিয়া:

বিশ্বব্যাপী মুসলিম উম্মার শান্তি ও সমৃদ্ধি কামনা করে মালয়েশিয়া আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ আয়োজন করেছে ইফতার ও দোয়া মাহফিল।

কুয়ালালামপুর কোতারায়া রেষ্টুরেন্ট রাজধানীতে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মালয়েশিয়া বিভিন্ন প্রান্ত থেকে কোকো সংসদের সদস্যরা এই অনুষ্ঠানে যোগদান করেন।

মালয়েশিয়া আরাফাত রহমান কোকো সংসদের সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান শিশিরের পরিচালনায় মালয়েশিয়া কোকো সংসদের সভাপতি মাজু দেলোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ‘আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদ’ এর ঢাকা কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. আলমগীর হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন মালয়েশিয়া বিএনপির একাংশের সভাপতি মো: শহিদ উল্যাহ শহিদ।

এই আয়োজনে আমন্ত্রিত অতিথিদের স্বাগত জানিয়ে মালয়েশিয়া আরাফাত রহমান কোকো স্মৃতি সংসদের সভাপতি মাজু দেলোয়ার মহান আল্লাহর দরবারে বিশ্বব্যাপী মুসলিম উম্মার শান্তি ও সমৃদ্ধি কামনা করেন। এর আগে পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানটি শুরু হয়।

ইফতার মাহফিলে মালয়েশিয়া কোকো সংসদের সাধারণ সম্পাদক মো. শাহজাহান হাওলাদার বলেন, অনাচার, হিংসা-বিদ্বেষ, হানাহানি পরিহার করে সমাজে শান্তি বজায় রাখার জন্য বাংলাদেশের বর্তমান সরকারের প্রতি আহবান জানান।

সভায় বক্তারা বলেন স্বৈরাচার, অবৈধ ও অনির্বাচিত শেখ হাসিনার সরকারের বিরুদ্ধে প্রবাসে ঐক্যবদ্ধভাবে আন্দোলন করতে হবে। রোজার মাসে বাংলাদেশে নিত্যপ্রায়োজনীয় দ্রব্যের ঊর্ধ্বগতিতে জনজীবন বিপন্ন হচ্ছে। এভাবে বেশিদিন চলতে দেয়া যায় না। তাছাড়া হত্যা, গুম ও খুন বেড়ে গেছে। সরকারের এসব কর্মকাণ্ডের বিরুদ্ধে ঈদের পর বিএনপি চেয়ারপারসনের ডাকা আন্দোলনে সর্বাত্মক সমর্থন দেন মালয়েশিয়া বিএনপি। বর্তমান সরকারের কঠোর সমালোচনা করে মালয়েশিয়া কোকো পরিষদের নেতৃবৃন্দ বলেন ‘বাংলাদেশকে একটি বৃহত কারাগারে পরিণত করেছেন শেখ হাসিনা। তাকে হটিয়ে গণতন্ত্র পুনরুদ্ধার করতে হবে।

সম্প্রতি লন্ডনে প্রবাসীরা যেভাবে অবৈধ দখলদার শেখ হাসিনাকে প্রতিহত করেছে।

ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন মালয়েশিয়া বিএনপির সাংগঠনিক সম্পাদক কাজী সালাহ উদ্দিন,মালয়েশিয়া বিএনপির সহ সাধারন সম্পাদক আজিজুর রহমান, নজরুল ইসলাম অডিট,যুব দলের যুগ্ন সাধারণ সম্পাদক রমজান আলী সহ কোকো সংসদের বিপুলসংখ্যক সদস্য।

ইফতারপূর্ব হাফিজ মাও. মহিউদ্দিন বিশ্বের সকল মুসলিমদের শান্তি কামনা ও বেগম খালেদা জিয়া, তারেক রহমান ও আরাফাত রহমান সহ বিএনপির সকল নেতাকমীদের মঙ্গল কামনা বিশেষ মোনাযাত করেন।

আপডেট :   বাংলাদেশ সময় : ০৩:২৭ অপরাহ্ন, ২৬ আষাঢ় ১৪২২ বঙ্গাব্দ, শনিবার ১১ জুলাই ২০১৫ খ্রিস্টাব্দ

 চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কমপ্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি