Home / আন্তর্জাতিক / প্রবাস / মালয়েশিয়া আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবক লীগের শোকসভা
মালয়েশিয়া আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবক লীগের শোকসভা

মালয়েশিয়া আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবক লীগের শোকসভা

গুলশানে জঙ্গি হামলায় নিহতের ঘটনায় ঘোষিত দু’দিনের জাতীয় শোক হিসেবে মালয়েশিয়া আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবক লীগের উদ্যেগে স্থানীয় সময় রোববার (০৩ জুলাই) কুয়ালালামপুরের এক রেস্টুরেন্টে শোক ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সেচ্ছা সেবকলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো: জালাল উদ্দিন সেলিমের সভাপতিত্বে ও সেচ্ছা সেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তরিকুজ্জামান মিতুলের পরিচালনায় ইফতারপূর্বক শোকসভা শুরুর আগে গুলশানে জঙ্গি হামলায় নিহতদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে মালয়েশিয়া আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আলহাজ্ব কামরুজ্জামান কামাল বলেন, ‘গুলশানের রেস্তোরাঁয় জঙ্গি হামলা দেশি-বিদেশি চক্রান্তকারীদের পরিকল্পনারই অংশ। বাংলাদেশকে অকার্যকর ও ব্যর্থ রাষ্ট্র বানিয়ে ঘোলা পানিতে মাছ শিকারিদের চক্রান্ত চলছে। তিনি দেশের বৃহত্তর স্বার্থে এ ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে জনমত গড়ে তুলে সকল দেশ প্রেমিক জনগণকে অহবান জানান।’

তিনি বাংলাদেশ সেনাবহিনী, নৌবাহিনী, বিমানবাহিনী, বিজিবি, র‌্যাব, সোয়াট ও পুলিশসহ আইনশৃঙ্খলাবাহিনীকে অভিনন্দন জানিয়ে বলেন, ‘এ হামলায় পুলিশ কর্মকর্তাসহ যে সকল নিরীহ মানুষ নিহত ও আহত হয়েছেন, তাদের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করছি।’

শোক সভায় বক্তব্য রাখেন,বাংলাদেশ আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য মো: মনিরুজ্জামান মনির, মালয়েশিয়া যুবলীগের সাবেক আহ্বায়ক এ কামাল চৌধুরী, শ্রমিক লীগের সভাপতি নাজমুল ইসলাম বাবুল, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. মোনায়েম খান, সেচ্ছা সেবকলীগের সহ-সভাপতি এস কে মুকুল,স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন সাধারন সম্পাদক সাইদুর রহমান সরকার, দৌলত আহমেদ, সাংগঠনিক সম্পাদক লিটন সরকার বাবু, মোবারক হোসেন, স্বেচ্ছাসেবক লীগের প্রচার প্রকাশনা সম্পাদক কাজী হালিম, দীপক দাস, হোসেন, শাওন, শেখ জাহাঙ্গীর, হারুন, কাওছার আহমেদ হানতুয়া শাখার জাহাঙ্গীর আলম ইমন, যুবলীগের মাহবুবুর রহমান রুবেল, রাইয়্যান রাজু, বাংলাদেশ ছাত্রলীগের ভারপ্রাপ্ত আহ্বায়ক ওয়াসিম ওয়াজেদ, যুগ্ম আহ্বায়ক মো: রাসেল শিকদার প্রমুখ।

প্রতিবেদক- বশির আহমেদ ফারুক, মালয়েশিয়া করেসপন্ডেন্ট

: আপডেট, বাংলাদেশ সময় ৩:০০ পিএম, ৪ জুলাই ২০১৬, সোমবার
ডিএইচ

Leave a Reply