Home / আন্তর্জাতিক / প্রবাস / মালয়েশিয়াস্থ চাঁদপুর সমিতির ইফতার মাহফিল
মালয়েশিয়াস্থ চাঁদপুর সমিতির ইফতার মাহফিল

মালয়েশিয়াস্থ চাঁদপুর সমিতির ইফতার মাহফিল

প্রবাসে বিভিন্ন অঞ্চলিক সমিতির গুরুত্ব অপরিসীম বলে মন্তব্য করেছেন সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আ ন ম এহছানুল হক মিলন। মালয়েশিয়াস্থ চাঁদপুর সমিতির ইফতার ও দোয়া মাহফিলে এ মন্তব্য করেন তিনি।

সমিতির সভাপতি মুহাম্মদ সেলিমের সভাপতিত্বে সাধারন সম্পাদক মাসুদ রানা’র উপস্থাপনায় বৃহস্পতিবার কুয়ালালামপুরের বুকিত বিনতাং হোটেল সলিল ইফতার ও দোয়া মাহফিলে এহছানুল হক মিলন বলেন, ”একটা সময় আমি বুঝতাম না প্রবাসে কেন এতো অঞ্চলিক সমিতি এখন এটা বুঝি,আসলে অঞ্চলিক ভাবে উন্নতির মাধ্যমে দেশের সমষ্টিগত উন্নতি করা সম্ভব। চাঁদপুর সমিতির প্রতি আমার অনুরোধ থাকবে,আপনারা চাঁদপুর উপজেলার যে সব মেধাবি শিক্ষার্থীরা অর্থ অভাবে লেখা পড়া করতে পারছেনা তাদের কে আপনারা এই প্রবাস থেকে সহযোগিতা করুন এবং দেশের আর্থ সামাজিক উন্নয়ন কাজে অংশগ্রহণের আহবান জানান তিনি।

ইফতার মাহফিলে বিশেষ অতিথি ছিলেন, দাতু শ্রী জেম বিন আঃ কাদের, মালয়েশিয়া আওয়ামী লীগ এর প্রস্তাবিত কমিটির সভাপতি মকবুল হোসেন মুকুল, ডঃ মাহতাব খন্দকার, আক্তার গাজী, মোঃ মনির, আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক মাহতাব কন্দকার, হুমায়ন কবির,কোতারায়া ব্যবসায়ী সমিতির সভাপতি রাশেদ বাদল, শফিকুল ইসলাম চৌধুরী, মোঃ মনির মিঝি, আবু হানিফ, মোঃ ফরিদ গাজী সহ দেশটিতে বসবাসরত ভিবিন্ন রাজনৈতিক, সামাজিক, কমিউনিটি ও সাংবাদিক নেতৃবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে পবিএ কোরআন তেলাওয়াত ও দোয়া পরিচালনা করেন হাফেজ সানাউল্লহ সানি। ইফতার মাহফিলে মালয়েশিয়ার শি-্রপেতালিং এলাকার একটি এতিম খানায় এক হাজার রিঙ্গীত প্রদান করেন চাঁদপুর সমিতি এবং সংঠনের সভাপতি মোহাম্মদ সেলিম ইফতার মাহফিলে উপস্থিত ঐ মাদ্রাসার ছাত্রদের ঈদ উপহার হিসেবে আরোও ৫’শ রিঙ্গীত প্রধান করেন।

বশির আহমেদ ফারুক, মালয়েশিয়া
: আপডেট, বাংলাদেশ সময় ২: ০০ এএম, ২৪ জুন ২০১৭, শনিবার strong>
ডিএইচ

Leave a Reply