বিশেষ সংবাদ

মানুষের কামড়ে কুকুর রক্তাক্ত!

‘কুকুর মানুষকে কামড়ালে সেটা কোনো সংবাদ নয়। কিন্তু মানুষ যখন কুকুরকে কামড়ায় তখনই সেটা সংবাদ।’ সাংবাদিকদের জন্য এটি কমন একটি কথা। নিউজ কাকে বলে তা বুঝাতে গিয়েই এমনটি বলা হয়।

আর এ কথাকেই বাস্তবে প্রমাণ করলেন আমেরিকান এক লোক। পুলিশের ট্রেনিং পাওয়া কুকুরকে কামড়ে দিয়ে রীতিমতো আহত, রক্তাক্ত করে ফেলেছেন তিনি।

যুক্তরাষ্ট্রের একটি পত্রিকা খবরটির শিরোনামটাও করেছে বেশ। তারা লিখেছে ‘এবং এমন ঘটনাও ঘটে: যুক্তরাষ্ট্রে কুকুরকে কামড়ে দিয়ে আটক হলো এক লোক’। দেশটির নিউ হ্যামশায়ারের বোসকাওয়েন শহরে রবিবার এই ঘটনা ঘটে।

ওই পত্রিকার প্রতিবেদনে বলা হয়, একটি বাড়িতে দুজন লোক অপর এক লোককে গুলি করে হত্যা করেছে প্রতিবেশীরা পুলিশকে এমন খবর জানায়। পুলিশ গিয়ে বাড়িটি ঘিরে ফেলে। এ সময় আসামি দুজন পালাবার চেষ্টা চালায়। দুজনের একজন ময়লা ফেলার স্থানে বাতিল কাপড়ের স্তূপের নিচে গিয়ে লুকায়। কিন্তু ‘কেনাইন ভেদা’ নামে পুলিশের একটি কুকুর তাকে ঠিকই খুঁজে বের করে ফেলে। তখনই ওই লোক কুকুরের গলা জাপটে ধরে কুকুরটির মাথায় কামড় বসাতে শুরু করে। পরে পুলিশ ছুটে এসে আহত, রক্তাক্ত অবস্থায় কুকুরটিকে উদ্ধার ও ওই লোককে আটক করে।
(জুম বাংলা)

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ সময় ৭: ২০ পিএম, ২৬ জানুয়ারি ২০১৮,শুক্রবার
এএস

Share