Home / সারাদেশ / মানব পাচারকারী,ডাকাতসহ গ্রেপ্তার ৫, অস্ত্র ও টাকা উদ্ধার
মানব

মানব পাচারকারী,ডাকাতসহ গ্রেপ্তার ৫, অস্ত্র ও টাকা উদ্ধার

কুমিল্লায় এক মানব ও মুদ্রা পাচারকারীসহ বিভিন্ন অপরাধের সাথে জড়িত ৫ জনকে গ্রেপ্তার করেছে জেলা পুলিশ।

বৃহষ্পতিবার দুপুরে কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস কনফারেন্সে পুলিশ সুপার আবদুল মান্নান এ তথ্য জানান।

তিনি জানান, গোপন তথ্যেও ভিত্তিতে কোতয়লী মডেল থানা পুলিশ বুধবার এক অভিযান চালিয়ে কোতয়াালী মডেল থানাধীন দূর্গাপুর ঘোড়ামারা এলাকার হাবিব মোটরস থেকে মোঃ জাহাঙ্গীর হোসেন নামে এক মানব ও মুদ্রা পাচারকারীকে আটক করে।

এসময় তার দেহ তল্লাশি করে পকেট থেকে সাতটি বাংলাদেশী পাসপোর্ট এবং ২০ হাজার টাকার জাল নোট উদ্ধার করে পুলিশ। এসময় জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করে। তার তথ্যমতে আসামীর লালমাই থানাধীন জয়নগর এলাকার বাড়ীতে অভিযান পরিচালনা করে একটি ডিলের ট্রাঙ্ক এর ভিতরে রক্ষিত এক কোটি তের লক্ষ ছাব্বিশ হাজার একশত টাকা এবং পাঁচ হাজার একশত ইউএস ডলার উদ্ধার করা হয়।
অপরদিকে জেলা গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে কোতয়ালী মডেল থানাধীন দক্ষিণচর্থা থিরাপুকুর পাড় রোড থেকে অস্ত্রসহ ৫ ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা মোঃ সোহেল প্রকাশ ক্যাম্বেল, মোঃ রুবেল, মোঃ ইমরান হোসেন, তারিকুল ইসলাম ভূঁইয়া, কাউছার।
একটি দেশীয় তৈরি পাইপ গান, ৩ টি তাজা কার্তুজ, একটি স্টীলের চাপাতি, একটি ১ ফুট লম্বা চাইনিজ কুড়াল, দুইটি স্টীলের সুইচ গিয়ার চাকু।
গ্রেফতারকৃতরা ডাকাতদলের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে মার্ডার, ব্যাংক ডাকাতি, ছিনতাই, অস্ত্র মামলার সহ একাধিক মামলা রয়েছে। এব্যপারে কুমিল্লা কোতয়ালী মডেল থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

প্রতিবেদক:জাহাঙ্গীর আলম ইমরুল, ৬ এপ্রিল ২০২৩