Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে মাদক ব্যবসায়ী রুবেল দেবনাথ গ্রেপ্তার
মাদক ব্যবসায়ী

মতলব উত্তরে মাদক ব্যবসায়ী রুবেল দেবনাথ গ্রেপ্তার

চাঁদপুরে ৫০০ গ্রাম গাঁজা ও মাদক বিক্রির নগদ ১৯ হাজার ১৬০ টাকাসহ শ্রী রুবেল দেবনাথ (৩৩) নামে এক জন আসামিকে পুলিশ গ্রেপ্তার করেছে।

শুক্রবার (২১ মে) সকালে মতলব উত্তর থানাধীন শাহদুল্লাাহ্পুর ইউনিয়নের বদরপুর গ্রামের শিকদার বাড়ির আম বাগানের ভিতর এলাকা হতে তাকে আটক করা হয়।

মতলব উত্তর থানা সূত্রে জানা গেছে,মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামালের দিকনির্দেশে থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মোঃ মাসুদ এর নেতৃত্বে উপ-পরিদর্শক মো:আল আমিন সঙ্গীয় অফিসার ও ফোর্স নিয়ে এক বিশেষ অভিযান পরিচালনাকালে ৫০০ গ্রাম গাঁজা ও মাদক বিক্রয়ের নগদ ১৯,১৬০ টাকাসহ মাদক ব্যবসায়ী শ্রী রুবেল দেবনার্থ (৩৩)কে দীর্ঘদিন যাবত চেষ্টা ফলে আজ আটক করতে সক্ষম হয়েছে।

রুবেল দেবনাথ দীর্ঘদিন যাবত এই এলাকা এভাবে মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছে, বলে পুলিশ সূত্রে জানা গেছে। রুবেল দেবনাথ চাঁদপুর জেলাধীন হাজীগঞ্জ উপজেলার বাড্ডা গ্রামের ছাট যুগী বাড়ীর সুধীর চন্দ্র দেবনাথ ও মাতা- কাজল রানীর ছেলে।

বর্তমানে সে ঢাকা সিটি কর্পোরেশন এলাকার চন্দ্রমোহন বসাক রোড, চন্দ্রমাহন বসাক লেন, সূত্রাপুর, ঢাকায় বসবাস করছেন বলে পুলিশ জানান।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ শাহজাহান কামাল জানান,আগামী দিন শনিবার আসামীকে আদালতে পাঠানো হবে। সে অনেক চতুর,তাকে দীর্ঘদিন ব্যাপক চেষ্টার পর আজ আটক করা সম্বব হয়েছে। তার বিরুদ্বে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

নিজস্ব প্রতিবেদক