Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / দিপু চৌধুরীকে চাঁদপুর প্রেসক্লাবের আজীবন সদস্য প্রদান

দিপু চৌধুরীকে চাঁদপুর প্রেসক্লাবের আজীবন সদস্য প্রদান

দৈনিক চাঁদপুর প্রবাহের সম্পাদক, মতলব উত্তর উপজেলার কৃতি সন্তান সাজেদুল হোসেন চৌধুরী দিপুকে চাঁদপুর প্রেসক্লাবের আজীবন সদস্য নির্বাচিত করা হয়েছে।

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ ইকবাল হোসেন পাটাওয়ারী ও সাধারণ সম্পাদক মোঃ রহিম বাদশার গত ৫ মে স্বাক্ষরিত পত্রে সাজেদুল হোসেন চৌধুরী দিপুকে চাঁদপুর প্রেসক্লাবের আজীবন সদস্য প্রদান বিষয়টি পত্রের মাধ্যমে জানানো হয়।

স্বাক্ষরিত পত্রে জানা যায়,গত ৬ মার্চ অনুষ্ঠিত চাঁদপুর প্রেসক্লাবের কার্যকরি কমিটির দ্বিতীয় সভার সিদ্ধান্ত অনুযায়ী সাজেদুল হোসেন চৌধুরী দিপুকে চাঁদপুর প্রেসক্লাবের আজীবন সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করা হয়েছে।

সাজেদুল হোসেন চৌধুরী দিপুকে চাঁদপুর প্রেসক্লাবের আজীবন সদস্য নির্বাচিত করায় তিনি চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ ইকবাল হোসেন পাটওয়ারী,সাধারণ সম্পাদক মোঃ রহিম বাদশাসহ চঁাদপুর প্রেসক্লাবের সকল কার্যকরি কমিটির সদস্য,প্রেসক্লাবের সাংবাদিক সমাজের প্রতি গভীর কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

একই সঙ্গে চাঁদপুর প্রেসক্লাবের সাংবাদিক সমাজের সুখে-দুঃখে,আন্দোলন-সংগ্রামে,সবসময় সক্রিয় অংশ গ্রহন করে সম্ভাব্য সকল প্রকার সহযোগিতার মাধ্যমে চাঁদপুর প্রেসক্লাবের কার্যক্রমকে আরো বেগমান ও গতিশিলতা আনার লক্ষ্যে তিনি নিরলসভাবে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেন। তিনি চাঁদপুর প্রেসক্লাবের গঠনতন্ত্র মোতাবেক আজীবন সদস্য হিসেবে প্রেসক্লাবের সার্বিক কার্যক্রমে সক্রিয়ভাবে অংশ গ্রহন করবেন। তিনি সকলের সার্বিক সহযোগিতা ও দোয়া কামনা করেছেন।

সাজেদুল হোসেন চৌধুরী সাবেক দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রানমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের বড় ছেলে। তার গ্রামের বাড়ি মতলব উত্তর উপজেলার মোহনপুরে। তিনি দৈনিক চাঁদপুর প্রবাহের সম্পাদক। এদিকে সাজেদুল হোসেন চৌধুরী দিপুকে চাঁদপুর প্রেসক্লাবের আজীবন সদস্য নির্বাচিত করায় বিভিন্ন সংগঠন ও বিভিন্ন নেতৃবৃন্দ’র পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছেন।

নিজস্ব প্রতিবেদক