Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / মাদক ইভটিজিং ও সন্ত্রাস প্রতিরোধে মৈশাদীতে আলোচনা সভা
মাদক ইভটিজিং ও সন্ত্রাস প্রতিরোধে মৈশাদীতে আলোচনা সভা

মাদক ইভটিজিং ও সন্ত্রাস প্রতিরোধে মৈশাদীতে আলোচনা সভা

চাঁদপুর সদরের মৈশাদী ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন কমিউনিটি পুলিশিংয়ের যৌথ উদ্যোগে মাদক ইভটিজিং, সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধকল্পের আলোচনা সভা বুধবার (৩ আগস্ট) বিকাল ৪টায় মৈশাদী বাজারের রেলওয়ে স্টেশনে অনুষ্ঠিত হয়।

ইউপি চেয়ারম্যান মো. মনিরুজ্জামান মানিকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চাঁদপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুজ্জামান বলেন, ‘চাঁদপুর থেকে যে কোন মূল্যে মাদক নিমূল করা লক্ষ্যে পুলিশ প্রশাসন কাজ করছে। আগামি ১ মাসের মধ্যে মৈশাদীকে মাদক মুক্ত ইউনিয়ন হিসেবে ঘোষণা করা হবে। ইসলাম কখনো মাদক, ইভটিজিং, জঙ্গিবাদ, সন্ত্রাসবাদের কথা বলে যায়নি। আপনারা যারা মৈশাদীতে বসবাস করেন, আপনারা প্রত্যেকে মাদক ব্যবসায়ীদের তালিকা করে পুলিশ প্রশাসনের কাছে পৌঁছে দিন, পুলিশকে সহযোগিতা করুন। তবেই মৈশাদীতে নতুন করে আর কোনো মাদক ব্যবসায়ীদের জন্ম হবেনা।’

ইউনিয়ন কমিউনিটিং পুলিশিংয়ের সাধারন সম্পাদক বি এম জাকির হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর মডেল থানার অফিসার ইনসাস ওয়ালিউল্লাহ, মৈশাদী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শেখ আ. মান্নান, উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি সালে আহমেদ জিন্নাহ, পৌর কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি শেখ মনিরুজ্জামান বাবুল, মৈশাদী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবু জাফর সালে মো. অলি পাটওয়ারী, মৈশাদী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নুরুল ইসলাম পাটওয়ারী, সাধারন সম্পাদক বোরহান বেপারী, জেলা কৃষকদলের সভাপতি এনায়েত উল্লাহ খোকন, মৈশাদী ইউনিয়ন বিএনপির সভাপতি খান আবসুস সাত্তার মাস্টার প্রমুখ।

মাদক ইভটিজিং ও সন্ত্রাস প্রতিরোধে মৈশাদীতে আলোচনা সভা

About The Author

প্রতিবেদক- এম এ শাকূর

Leave a Reply