Home / চাঁদপুর / মাদক আর ইন্টারনেট একই ধরনের নেশা : আইজি‌পি জাবেদ পাটোয়ারী
IGP

মাদক আর ইন্টারনেট একই ধরনের নেশা : আইজি‌পি জাবেদ পাটোয়ারী

চাঁদপুরে আইজি‌পি ড.মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, মাদকের মরন নেশা ছ‌ড়িয়ে পড়েছে সারা‌ দেশব্যাপী। সবাই মি‌লে হাত তুলে মাদক‌কে না ব‌লি। মাদক শুধু নিজেকে নয় পু‌রো সমাজ‌কে নষ্ট ক‌রে দেয়। জ‌ঙ্গিবাদ এক‌টি ভুল মতবাদ, যা শুধু সমাজ নয় দেশ‌কেও পি‌ছি‌য়ে দেয়। জ‌ঙ্গিবাদের ছোবল থে‌কে অ‌নেকটাই মুক্ত হয়েছি।

তিনি শ‌নিবার বিকেলে চাঁদপুর বাবুরহাট স্কুল এন্ড কলেজের দশযুগ পূর্তি অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আপনার সন্তান কার সা‌থে মিশ‌ছে সে‌দি‌কে খেয়াল রাখ‌বেন। আজকাল আমাদের সন্তানরা সার‌া‌দিন ঘার গু‌জে ব‌সে থা‌কে তার কারন হ‌চ্ছে সামা‌জিক মি‌ডিয়া। বর্তমা‌নে চল‌ছে ঘার ঘুজার জেনা‌রেশন। একই ঘ‌রে থে‌কেও বাব মা বোন ভাই ফেজবু‌কে নি‌জে‌দেরকে ডু‌বি‌য়ে রা‌খি, কা‌রো সা‌থে কা‌রোর কোন আলাপচারীতা নেই। সার‌াদিন যেন আমরা ইন্টার‌নেট ব্যাবহার না ক‌রি। মাদক আর ইন্টারনেট একই ধরনের নেশা। যা আমাদেরকে ধ্বংশ করে দিতে পারে।

আইজিপি বলেন, এক‌টি কথার ম‌নে রাখ‌বেন। আপনি যা কর‌বেন সন্তানরা তা অনুসারন করবে। তাই আপনার তুলে ধরাটা সন্তা‌নের কা‌ছে সব‌চে‌য়ে বড় হি‌রো বাবা ও মা।সন্তান‌কে ভাল মানুষ হওয়ার জন্য অনু‌প্রেরনা দি‌বেন। বই পড়‌তে সন্তান‌কে উৎসা‌হিত কর‌বেন।

এ সময় উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি, চাঁদপুর পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান, বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী ও পরিচালনা পর্ষদের সভাপতি শহীদ উল্যাহ মাষ্টার, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আবদুল্লাহ আল মাহমুদ জামান, বাংলাদেশ আওয়ামী লীগ চাঁদপুর জেলা সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নাঈম দুলাল পাটওয়ারী, শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক অ্যাড.জিল্লুর রহমান জুয়েল।

প্রতিবেদক:শরীফুল ইসলাম