Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে লায়ণ হারুনের ১২ হাজার পিচ শীতবস্ত্র বিতরণ
ফরিদগঞ্জে লায়ণ হারুনের

ফরিদগঞ্জে লায়ণ হারুনের ১২ হাজার পিচ শীতবস্ত্র বিতরণ

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় প্রতি বছরের ন্যায় এবারো বৈরী আবহাওয়া ও প্রচন্ড শীত উপেক্ষা করে বিএনপির কেন্দ্রীয় কমিটির ব্যাংকিং ও রাজস্ব বিষয়ক সম্পাদক, সাবেক এমপি লায়ন হারুনুর রশিদের ব্যক্তিগত তহবিল থেকে অসহায় শীতার্ত নারী পুরুষের মাঝে উন্নতমানের প্রায় ১২ হাজার পিচ কম্বল বিতরণ করেছেন।

শনিবার(২৮ ডিসেম্বর)থেকে উপজেলার ১৫ ইউনিয়ন ও পৌরসভায় অসহায়দের মাঝে ওইসব কম্বল বিতরণ শুরু হয়েছে। ফরিদগঞ্জ পৌরসভায় বাসষ্ট্যান্ডে সাবেক এমপি লায়ন হারুনুর রশিদের নিজে উপস্থিত হয়ে শীতার্তদের মাঝে কম্বল বিতরন কার্যক্রম শুরু করেছেন। এর আগে তিনি উপজেলায় বিএনপির প্রয়াত বেশ কয়জন নেতার কবর জেয়ারত ও আয়োজিত মিলাদ মাহফিলে অংশ গ্রহন করে এদিন তিনি ব্যস্ত সময় পার করেছেন।

শীতার্ত নারী পুরুষের মাঝে কম্বল বিতরণ উপলক্ষে সাবেক এমপি লায়ন হারুনুর রশিদ উপস্থিত সবার কাছে বিএনপির দলীয় চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারুন্যের অহংকার তারেক রহমানের জন্য দোয়া প্রার্থনা করে বলেন,বিএনপির রাজনীতির মূল মন্ত্রই হলো জনকল্যানের জন্য বিএনপির রাজনীতি। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় জেলে আটক রেখে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বহুদলীয় গনতন্ত্রের চর্চা অবরুদ্ধ করে রাখা হয়েছে। অতীতের ন্যায় ভবিষ্যতে জনকল্যানের স্বার্থে আমি ফরিদগঞ্জ বাসীর পাশে আছি এবং থাকবেন বলে তিনি দৃড় প্রত্যয় ব্যক্ত করেছেন।

শীতার্তদের মাঝে কম্বল বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি,সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আজিজুর রহমান, সাধারন সম্পাদক জাকির হোসেন পাটয়ারী, উপজেলা বিএনপির সহ সভাপতি মজিবুল রহমান, সাবেক ভিপি জাকির হোসেন, সাবেক ভিপি শাহআলম মুকুল, পৌর বিএনপির সভাপতি নাছির পাটওয়ারী, সাধারন সম্পাদক মোঃ বাবলু, পৌর বিএনপির সাবেক সাধারন সম্পাদক বিল্লাল কম্পানী, সাবেক ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির,উপজেলা স্বেচ্ছা সেবক দলের আহবায়ক ইকবাল পাটওয়ারী সহ বিএনপি ও সহযোগী সংগঠনের স্থানীয় শতশত নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ ছাড়াও প্রতি বছরের ন্যায় এবারো কম্বল বিতরনের সময় উপস্থিত বিএনপির অন্যান্য নেতাকর্মীরা অসহায় জনগনের স্বার্থে ফরিদগঞ্জের বিএনপির দলীয় সাবেক এমপি লায়ন হারুনুর রশিদের এমন উদ্যেগের প্রশংসা করে বলেন, বিএনপির রাজনীতি হলো জনকল্যানের স্বার্থের রাজনীতি। যার ধারাবাহিকতা হিসেবে চাঁদপুর জেলায় বিএনপির এক উজ্জ্বল নক্ষত্র হিসেবে যিনি সবার মাঝে সমাধৃত। যিনি ২০০৮ সালে জাতীয় নির্বাচনে বিএনপির দুঃসময়ে জেলার ৫ আসনের মধ্যে একমাত্র সাংসদ নির্বাচিত লায়ন হারুনুর রশিদ। শুধু তাই নয়, ফরিদগঞ্জে সর্বমহলে জনপ্রিয় নেতা হিসেবে বিএনপির চেয়ারম্যান বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের বিশ^স্থ সাবেক এমপি লায়ন হারুনুর রশিদ জনকল্যানের স্বার্থের যার রাজনীতি চলছে দুর্বার গতিতে।

প্রতিবেদক:শিমুল হাছান