Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ‘জাতীয় চার নেতা খুনের দোষররা এখনও সক্রিয়’
azam-reza

‘জাতীয় চার নেতা খুনের দোষররা এখনও সক্রিয়’

চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী আমির আজম রেজা বলেছেন, দেশ স্বাধীন হয়ে যাচ্ছে দেখে স্বাধীনতা বিরোধীরা পরিকল্পিতভাবে জাতির ভবিষ্যত কান্ডারীদের খুনের মিশনে নামে। তারই ঘৃণ্য অংশ হিসেবে খুনীরা জেলখানায় ঢুকে নির্মমভাবে জাতীয় চারনেতাকে গুলি চালিয়ে হত্যা করে। ঘৃণ্য এ হত্যাকান্ডের সাথে জড়িতরা কেউ পালিয়ে ও কেউ মুখোশ পরে এখনও ঘুরে বেড়াচ্ছে।

শনিবার (৩ নভেম্বর) বিকেলে ফরিদগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ডের চরবসন্ত সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ফরিদগঞ্জবাসীর ব্যানারে আয়োজিত জেল হত্যা দিবসের আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, এসব খুনীর মুখোশ উন্মোচন করা অতিব জরুরী। তিনি আরও বলেন, দেশের স্বাধীনতা স্বার্বভৌমত্ব নশ্চাত করতে ষড়যন্ত্রকারী ও জাতীয় চার নেতা খুনের দোষররা এখনও সক্রিয় রয়েছে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন আ’লীগ নেতা নজরুল ইসলাম পাটওয়ারী, তোপায়েল পাটওয়ারী, জসিম উদ্দিন মিন্টু, জাকির খাঁন, মাসুদ আমিন, মাসুদ পাটওয়ারী, আলাউদ্দীন পাটওয়ারী, পারভেজ পাটওয়ারী, এনায়েত পাঠান, শাহ আলম মাস্টার।
মুক্তিযোদ্ধা খলিলুর রহমানের সভাপতিত্বে ও পৌর আ’লীগ নেতা মোস্তফা কামাল সুমনের পরিচলানয় সভায় আরো উপস্থিত ছিলেন পৌর আ’লীগ নেতা এমরান মিজি, মাসুদ ভূঁইয়া, বাবুল পাটওয়ারী, টিপু পাঠানসহ আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

প্রতিবেদক- আতাউর রহমান সোহাগ
৩ নভেম্বর, ২০১৮