Home / চাঁদপুর / মাতৃপীঠের শত বর্ষপূর্তি উৎসব আজ
মাতৃপীঠের

মাতৃপীঠের শত বর্ষপূর্তি উৎসব আজ

আজ ২৩ ডিসেম্বর শুক্রবার চাঁদপুর জেলার অন্যতম শীর্ষস্থানীয় মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান মাতৃপীঠ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শত বর্ষপূর্তি উৎসব অনুষ্ঠিত হবে। চাঁদপুর সরকারি কলেজ প্রাঙ্গণে এ উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি উপস্থিত থাকবেন। উদ্বোধক হিসেবে থাকবেন বিদ্যালয়টির প্রাক্তন প্রধান শিক্ষক সখিনা খাতুন।

সকাল ৮টা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত প্রায় ১৪ ঘণ্টাব্যাপী উক্ত উৎসবের কর্মসূচি সাজানো হয়েছে। সকাল ৮টায় মাতৃপীঠ সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে র‌্যালির উদ্বোধনী অনুষ্ঠান, সাড়ে ৮টায় র‌্যালি, সকাল ১০ টায় উৎসবের মূল অনুষ্ঠান উদ্বোধন, সাড়ে ১০ টায় ‘স্মরণকথা’ নামক স্মরণিকার মোড়ক উন্মোচন, স্মৃতিচারণ ও শিক্ষার্থীদের বর্ণাঢ্য অনুষ্ঠান, বিকেল ৪ টায় প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান, সন্ধ্যা ৬টায় ‘জলের গান ব্যান্ড দলের কনসার্ট (শিল্পী কণা ও তার দল), রাত সাড়ে ১০টায় আকর্ষণীয় র‌্যাফেল ড্র ও সবশেষে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা।

উৎসবে সাবেক ও বর্তমান শিক্ষার্থী এবং আমন্ত্রিত অতিথিদের অংশগ্রহণের অনুরোধ জানিয়েছেন উৎসব আয়োজক কমিটির আহ্বায়ক রূপালী দাস ও সদস্য সচিব মনিরা আক্তার।

স্টাফ করেসপন্ডেট, ২৩ ডিসেম্বর ২০২২