Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে মাছ ধরার সময় জ্যান্ত কৈ আটকে যুবকের মৃত্যু
হাজীগঞ্জ

হাজীগঞ্জে মাছ ধরার সময় জ্যান্ত কৈ আটকে যুবকের মৃত্যু

চাঁদপুরের হাজীগঞ্জে মাছ ধরার সময় গলায় কৈ মাছ আটকে শিমুল (৩২) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৯ মার্চ) সন্ধ্যায় হাজীগঞ্জ পৌরসভার এনায়েতপুর গ্রামে এ ঘটনা ঘটে।

শিমুল ওই গ্রামের ব্রজেন্দ্র ডাক্তার বাড়ির বীরেন্দ্র দাসের ছেলে। শিমুল দুই সন্তানের জনক। তিনি স্থানীয় দোপল্লা বাজারে নরসুন্দরের কাজ করতেন।

শিমুলের খালাতো ভাই সুমন দাস জানান, শুক্রবার সন্ধ্যার দিকে শখের বসে হাত দিয়ে কৈ মাছ ধরতে নিজ বাড়ির পুকুর নামে শিমুল। বেশ কয়েকটি কৈ মাছ পাওয়ার পর একটি কৈ মাছ হাত দিয়ে ধরার মধ্যেই আরেকটি কৈ মাছ তার পায়ের নিচে চাপা পড়ে। পায়ের নিচের মাছটি দ্রুত ধরার জন্য হাতের মাছটি মুখ দিয়ে কামড়ে ধরে পায়ের নিচের মাছটি দুই হাত দিয়ে ধরতে গেলেই মুখের মাছটি গলায় গিয়ে আটকে যায়। সঙ্গে সঙ্গে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

সেখানে পরিস্থিতির অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে কুমিল্লায় পাঠিয়ে দেওয়ার ব্যবস্থা করেন। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে অ্যাম্বুলেন্সযোগে কুমিল্লা নেয়ার পথে শিমুল মারা যান।

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা ডা. শোয়েব আহম্মদ চিশতী জানান, গলায় কৈ মাছটি আটকে থাকা যুবককে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেছিলাম। কিন্তু পরে শুনেছি যুবকটি মারা গেছেন।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুনুর রশিদ জানান, আমি লোক মুখে খবর পেয়েছি। তবে এই নিয়ে কেউ থানায় অভিযোগ নিয়ে আসেননি।

প্রতিবেদক:কবির হোসেন মিজি,২০ মার্চ ২০২১