Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মহানবীকে নিয়ে কটুক্তির প্রতিবোদ মতলব দক্ষিণে বিক্ষোভ
মহানবীকে

মহানবীকে নিয়ে কটুক্তির প্রতিবোদ মতলব দক্ষিণে বিক্ষোভ

ভারতের ক্ষমতাসীণ বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও মিডিয়া সেল প্রধান নবীন জিন্দাল মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) ও উম্মাহাতুল মুমিনীন হযরত আয়েশা সিদ্দিকা (রাঃ) নিয়ে অশালীন ও অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে মতলব দক্ষিণ উপজেলা ইমাম উলামা ঐক্য পরিষদের উদ্যেগে বিক্ষোভ মিছিল বের করা হয়।

১০ জুন শুক্রবার বাদ জুম্মা মতলব বাজার শাহী জামে মসজিদ হতে বিক্ষোভ মিছিলটি বের হয়ে মতলব শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ সম্মুখে শেষ হয়।

বিক্ষোভ মিছিল পূর্ব মুহুর্তে মতলব দক্ষিণ ইমাম উলামা ঐক্য পরিষদের কোষাধ্যক্ষ মোঃ সিফাত উল্লাহ মজুমদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন মতলব শাহী জামে মসজিদের খতিব ও সংগঠনের উপদেষ্টা আলহাজ্ব মাওলানা কবির আহমেদ, উপজেলা পরিষদ জামে মসজিদের খতিব আলহাজ্ব মাওলানা মোঃ মোর্শেদুল আলম সিরাজী, মতলব দক্ষিণ ইমাম উলামা ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক আশিকুর রহমান জিসান, মতলব থানা জামে মসজিদের খতিব মাওলানা বায়েজীদ হোসাইন সালেহী, নিউ হোস্টেল জামে মসজিদের খতিব মাওলানা শাহাদাত হোসেন, পূর্ব কলাদী আল মদিনা জামে মসজিদের খতিব মাওলানা রিয়াজুল ইসলাম প্রমুখ।

বিক্ষোভ মিছিল শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মতলব শাহী জামে মসজিদের পেশ ইমাম ও সংগঠনের উপদেষ্টা আলহাজ্ব মাওলানা কবির আহমেদ। এ সময় সংগঠনের নেতৃবৃন্দ, তোহিদী জনতা, সুধীজন, ইমামগণ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) ও উম্মাহাতুল মুমিনীন হযরত আয়েশা সিদ্দিকা (রাঃ) নিয়ে অশালীন ও অবমাননাকারীদের বিরুদ্ধে বাংলাদেশ সরকারের নিকট রাষ্ট্রীয়ভাবে নিন্দা প্রস্তাবের দাবী জানান। এছাড়া তাদেরকে অনতিবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবী জানানো হয় বিক্ষোভ ও প্রতিবাদ সভায়।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ১০ জুন ২০২২