Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / মসজিদের দেয়াল ভাঙ্গাকে কেন্দ্র করে উত্তেজনা
মসজিদের দেয়াল ভাঙ্গাকে কেন্দ্র করে উত্তেজনা

মসজিদের দেয়াল ভাঙ্গাকে কেন্দ্র করে উত্তেজনা

চাঁদপুর হাজীগঞ্জ পৌর এলাকার ৫নং ওয়ার্ড দক্ষিণ মকিমাবাদ মোহাম্মাদীয়া জামে মসজিদ সংস্কারকে কেন্দ্র করে এলাকার মুসল্লীদের মাঝে উত্তেজনা দেখা দিয়েছে।

এ ঘটনায় হাজীগঞ্জে মসজিদ কমিটির পক্ষ থেকে একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়।

অভিযোগ সূত্রে জানা যায়, সোমবার (২৩ জানুয়ারি ) দুপুরে দক্ষিণ মকিমাবাদ এলাকার মৃত সেকান্তর ভূঁইয়ার ছেলে আব্দুল মান্নান ও আব্দুল মোতালেব, মৃত রৌশন আলী ভূঁইয়ার ছেলে খলিলুর রহমান ভূঁইয়া ও তার ছেলে ইয়াছিন ভূঁইয়া মিলে মসজিদের উত্তর পাশের বাহিরের দেয়াল ভেঙ্গে ফেলে।

খবর শুনে মসজিদ কমিটির লোকজন ও এলাকাবাসী ঘটনাস্থলে আসলে এ ঘটনার কারণ জানতে চায়। ভাংচুরকারীদের অভিযোগ-তাদের দশ পয়েন্ট সম্পত্তি মসজিদের অংশে রয়েছে। কিন্তু মসজিদ কর্তৃপক্ষের দাবি করেন। একই দাগে মসজিদের ১ শতাংশ সম্পত্তি দখলে কম রয়েছে।

মসজিদ কর্তৃপক্ষ অভিযোগ করে বলেন, আল্লাহ ঘর মসজিদ নিয়ে কারো কোনো স্বার্থ নেই। তারা মসজিদ কমিটিকে না জানিয়ে পূর্ব পরিকল্পিতভাবে মসজিদের দেয়াল ভেঙ্গে ফেলে।এ ঘটনায় আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

এদিকে মসজিদ কমিটির সভাপতি আব্দুল হক বাদী হয়ে হাজীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগের ভিত্তিতে তদন্ত কর্মকর্তা এসআই শাহীদ হোসাঈন ঘটনাস্থলে এসে এর সত্যতা পান এবং উভয় পক্ষকে আগামি শনিবার (২৮ জানুয়ারি) তাদের নিজ নিজ কাগজ-পত্র নিয়ে থানায় আসার নির্দেশ দেন।

প্রতিবেদক-জহিরুল ইসলাম জয়
।। আপডটে, বাংলাদশে সময় ১১ : ৫৪ পিএম, ২৪ জানুয়ারি ২০১৭ মঙ্গলবার
এইউ

Leave a Reply