Home / চাঁদপুর / মরহুম লুৎফুর রহমান পাটওয়ারীর মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া
মরহুম লুৎফুর রহমান পাটওয়ারীর মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া

মরহুম লুৎফুর রহমান পাটওয়ারীর মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া

চাঁদপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মরহুম লুৎফর রহমান (লুতু) পাটওয়ারীর ৪র্থ মৃত্যুবার্ষিকীতে শনিবার (১৪ অক্টোবর) কোরআন খানি, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

বাগাদী সড়ক মরহুমের নিজ বাড়িতে (পাটওয়ারী বাড়ি) মরহুমের পারিবারের পক্ষ থেকে কোরআন খানি, দোয়া, মিলাদ ও খাবার বিতরণের আয়োজন করা হয়।

মিলাদ ও দোয়া উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহম্মেদ, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ওচমান গণি পাটওয়ারী, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারী, অ্যাড. মো. মজিবুর রহমান ভূঁইয়া, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়র আব্দুর রব ভূঁইয়া, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম ভূঁইয়া, মরহুমের ভাই ও জেলা আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা আবু তাহের পাটওয়ারী, ওমর পাটওয়ারী, অ্যাড. দেবাশীষ কর মধু, অ্যাড. জসিম উদ্দিন পাটওয়ারী, তাপু পাটওয়ারী, নান্নু মিয়া হাওলাদার, জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আবু পাটওয়ারী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, সদর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি নাজমুল হোসেন পাটোয়ারী, পৌর যুবলীগের যুগ্ম-আহ্বায়ক ইকবাল হোসেন বাবু পাটওয়ারী, মরহুমের ছেলে আবুল বারাকাত লিজন পাটোয়ারী, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম রবিন পাটওয়ারীসহ জেলা আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন নেতাকর্মী ও এলাকাবাসীরা।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, বাগাদী মাদ্রাসার উপাধ্যক্ষ আলহাজ্ব মাও. আহসান উল্যাহ।

প্রতিবেদক : মাজহারুল ইসলাম অনিক
: আপডেট, বাংলাদেশ ৩ : ০০ এএম, ১৫ অক্টোবর, ২০১৭ রোববার
এইউ

Leave a Reply