Home / উপজেলা সংবাদ / মন্ত্রীর জনসভায় যোগ দিতে গিয়ে …
মন্ত্রীর জনসভায় যোগ দিতে গিয়ে ...
ফরিদগঞ্জ : স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রীর জনসভায় যোগ দিতে গিয়ে মোটর সাইকেল দুর্ঘটনায় আহত আওয়ামী লীগ নেতা সালাউদ্দিন মিজিকে দেখতে যান আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

মন্ত্রীর জনসভায় যোগ দিতে গিয়ে …

নাজমুল তালুকদার, চাঁদপুর | আপডেট: ০৭:১৫ অপরাহ্ণ, ১২ আগস্ট ২০১৫, বুধবার

ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতিমন্ডলীর সদস্য, স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিমের জনসভায় যোগ দিতে গিয়ে ১নং বালিথুবা পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক সালাউদ্দিন মিজিসহ ৩ জন মোটর সাইকেল দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছে।

আহতরা হলেন সালাউদ্দিন মিজি (৪২), ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মো. ফারুক (৩৫), যুবলীগ নেতা জহিরুল ইসলাম জহির (৩০)।

এদের মধ্যে সালাউদ্দিন মিজি গুরুতর আহত। সাথে সাথে তাকে চাঁদপুরে চিকিৎসক শফিকুর রহমান টিপুর কাছে নিলে তিনি পরীক্ষা-নিরীক্ষা করার পর দেখেন তার হাঁটু ভেঙ্গে যায়। অপর দু’জন স্থানীয় চিকিৎসা নিয়েছেন।

আহত সালাউদ্দিন মিজি জানান ফরিদগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সমাজ সেবক মোঃ শফিকুর রহমান পাটওয়ারী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব বাচ্চু মিয়া স্বর্ণকার, সিনিয়র সহ-সভাপতি আলাউদ্দিন বকাউল, আওয়ামী লীগ নেতা মাসুদ মিজি, যুবলীগের সভাপতি মজিবুর রহমান খোকা, সাধারণ সম্পাদক জাহাঙ্গির মিজির নেতৃত্বে ১১ আগস্ট মঙ্গলবার বিকেলে প্রায় দু’শতাধিক মোটর সাইকেল ও অর্ধশতাধিক সিএনজিযোগে প্রায় ৬/৭শ’ লোক নিয়ে চান্দ্রা বাজার থেকে দুপুর আড়াইটায় রওনা দেন। পথিমধ্যে গাজীপুর বাজারে গেলে তার মোটর সাইকেলটি হঠাৎ পিছলে পড়ে তার বাম হাঁটু ভেঙ্গে যায়।

বর্তমানে তিনি ডাক্তারের পরামর্শে নিজ বাড়িতে চিকিৎসারত রয়েছেন।

বুধবার তাকে দেখতে যান উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান পাটওয়ারী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাচ্চু মিয়া স্বর্ণকার, আওয়ামী লীগ নেতা মাসুদ মিজি, শেখ রাসেল স্মৃতি সংসদের সভাপতি মোস্তফা বেপারী, জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক কামরুল ইসলাম বাবলু, জেলা ছাত্রলীগের অন্যতম সদস্য বাহাউদ্দিন বাহার।

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫