Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলবে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী আটক
Pitiye Hotta

মতলবে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগে স্বামী আটক

মতলব দক্ষিণ ব্যুরো ঃ চাঁদপুরের মতলব উত্তরের পাঁচানী গ্রামে স্বামী সঞ্জিত কুমার দাস স্ত্রী নুপুর রানী দাস (২৮)-কে পিটিয়ে হত্যার অভিযোগে উঠেছে। পুলিশ নিহতের স্বামী সঞ্জিত কুমার দাসকে আটক করা হয়েছে

করেছে বলে অভিযোগ করেছে নুপুর রানীর পিতার পরিবার। মঙ্গলবার (৯ জানুয়ারি) উপজেলার পাঁচানী গ্রামে এ ঘটনা ঘটেছে নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়।

মৃত নুপুর রানীর ৮ বছরের নীরব নামে একটি পুত্র সন্তান রয়েছে। মৃত নুপুর রানীর ভাই সৈকত দাস বাদী হয়ে মতলব উত্তর থানায় একটি মামলা দায়ের করেছেন বলে জানা গেছে।

নিহতের পিতা স্বপন চন্দ্র দাস জানান, ‘আমার মেয়েকে স্বামী সঞ্জিত দাস পিটিয়ে হত্যা করেছে। এ হত্যাকে ধামাচাপা দেয়ার জন্য সে মতলব সরকারি হাসপাতালে ভর্তি করেছে নুপুরকে। প্রায় সময়ই সঞ্জিত আমার মেয়েকে শারিরীকভাবে অত্যাচার নির্যাতন করত এবং যৌতুক দাবি করে মারধর করতো।

এদিকে খবর পেয়ে মতলব উত্তর থানার এসআই মোঃ কামাল হোসেন লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। নুপুুর রানীর পিতার বাড়ি মতলব দক্ষিণ উপজেলার কলাদী গ্রামে।

পরিবারের অভিযোগ স্বামী সঞ্জিত ঘটনাটি ধামাচাপা ও অন্যদিকে প্রবাহিত করার জন্য নুপুরকে মতলব সরকারি হাসপাতালে করেছে। নুপুরের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। মত

মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. উম্মে কুলসুম আখিঁ জানান, ‘নুপুরকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ জানান, এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। চাঁদপুরের সহকারী পুলিশ সুপার রাজন কুমার দাস ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

প্রতিবেদক- মাহফুজ মল্লিক
: আপডেট, বাংলাদেশ সময় ১১:৫৯ পিএম, ৭ জানুয়ারি ২০১৮, রোববার
ডিএইচ