Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব বাইশপুর মিনি ফুটবল টুনামের্ন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ
মতলব বাইশপুর মিনি ফুটবল টুনামের্ন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ

মতলব বাইশপুর মিনি ফুটবল টুনামের্ন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণ

চাঁদপুরের মতলব পৌরসভার ১নং ওয়ার্ডের যুব সমাজের আয়োজনে মিনি ফুটবল টুনার্মেন্ট প্রতিযোগিতার ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী শনিবার (৭ অক্টোবর) বিকেলে উত্তর বাইশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন- কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দীপু।

তিনি বলেন, খেলাধুলার মাধ্যমেই মেধার যেমন বিকশিক হয় তেমনি সমাজ ব্যবস্থার পরিবর্তন ঘটে। তাই পড়া লেখার পাশাপাশি খেলাধুলার বিকল্প নেই। বাইশপুর যুব সমাজের উদ্যোগে মিনি ফুটবল টুনামের্ন্টর ফাইনাল খেলায় অংশগ্রহণ করতে পেরে নিজেকে ধন্য মনে করছি।

তিনি আরো বলেন, বাইশপুরের সকল সমস্যা ও উন্নয়ন মূলক কাজ অচিরেই সম্পন্ন করা হবে। এ জন্য চাই আপনাদের সার্বিক সহযোগিতা। তিনি দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে আবারো নৌকা মার্কার বিজয় নিশ্চিত করতে এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সকাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করা অনুরোধ জানান।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ.এইচ.এম গিয়াস উদ্দিনের সভাপতিত্বে এবং আওয়ামীলীগ নেতা লোকমান হোসেন বাবুল ও উপজেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক হোসাইন মোঃ কচির যৌথ পরিচালনা বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বি.এইচ.এম কবির আহম্মেদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যপক সিরাজুল মোস্তাফা তালুকদার, উপজেলা যুবলীগের আহ্বায়ক জহির সরকার। শুভেচ্ছা বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা আবুল কালাম মিয়াজী। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তেলোয়াত করেন মাওঃ আমিনুল ইসলাম ও গিতা পাঠ করেন যুধিষ্ঠি শীল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মতলব ইয়াং ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আশফাক চৌধুরী মাহি। অন্যাণ্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যার শওকত আলী বাদল, মতলব উত্তর উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুর ইসলাম ইমন, মহিলা ভাইস চেয়ারম্যান লক্ষী রানী দাস তারা, মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কুতুব উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি দেওয়ান রেজাউল করিম, জেলা পরিষদের সদস্য মিনহাজ উদ্দিন খান, জেলা পরিষদের সদস্য ও মতলব দক্ষিণ উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আল-আমিন ফরাজী, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম সরকার, যুগ্ম সাধারন সম্পাদক রতন সরকার, মতলব পৌরসভার প্যানেল মেয়র কাউন্সিলর আবুল বাসার পারভেজ, উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক চন্দন সাহা, বাদল নন্দী, উত্তম কুমার ঘোষ ও টুনামের্ন্ট কমিটির আহ্বায়ক মোঃ তাফাজ্জাল হোসেন মিয়াজী ও সদস্য সচিব মোঃ দুলাল প্রধানসহ আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। ফাইনাল খেলায় দক্ষিণ বাইশপুর ৩-১ গোলে উত্তর বাইশপুরকে হারিয়ে চ্যাম্পিয়ান হয়। পরে ফাইনাল খেলায় অংশগ্রহনকারী দক্ষিণ বাইশপুর ও উত্তর বাইশপুর দলের টীম ম্যানেজারের হাতে মিনিস্টার কোম্পানির এলইডি টিভি পুরস্কার প্রধান করেন প্রধান অতিথি সহ বিশেষ অতিথিবৃন্দ।

এদিকে খেলার পূর্বে উত্তর বাইশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে চাঁদপুর জেলা পরিষদের অর্থ্যায়নে নবনির্মিত শহীদ মিনারের উদ্বোধন করেন কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দীপু।

প্রতিবেদক- মাহফুজ মল্লিক
: আপডেট, বাংলাদেশ ১১:০৩ পিএম, ০৮ অক্টোবর, ২০১৭ রোববার
ডিএইচ

Leave a Reply