Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব বহরী উবিতে ৩ শিক্ষককে ‘চির সবুজ-২০০১’-এর বিদায়ী সংবর্ধনা
Bohori-school-News.
মতলব বহরী উবিতে শিক্ষকবৃন্দকে বিদায়ী সংবর্ধনা দিচ্ছে ‘চির সবুজ-২০০১’ ও বক্তব্য রাখছেন সংগঠনের চেয়ারম্যান অ্যাড. নূরে আলম সিদ্দিকী মুকুল।

মতলব বহরী উবিতে ৩ শিক্ষককে ‘চির সবুজ-২০০১’-এর বিদায়ী সংবর্ধনা

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার বহরী উচ্চ বিদ্যালয়ের ৩ বিদায়ী শিক্ষককে সংবর্ধনা দিয়েছে প্রতিষ্ঠানটির ২০০১ ব্যাচের শিক্ষার্থীদের সংগঠন ‘চির সবুজ-২০০১’।

স্বাধীনতা দিবসে বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও আলোচনা সভায় এ সংবর্ধনা দেয়া হয়।

সংবর্ধিত শিক্ষকবৃন্দ হলেন সিনিয়র শিক্ষক বজলুর রশিদ নান্নু, আলমগীর খান ও শ্রী মাখন চন্দ্র। এসময় এদেরকে সংগঠনের পক্ষ থেকে সম্মাননা স্মারক, দেয়াল ঘড়ি ও শাল প্রদান করা হয়।
অনুষ্ঠানে স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি মো. সোলেমন প্রধানের সভাপতিত্বে বক্তব্য রাখেন সাবেক প্রধান শিক্ষক কেএম ইকবাল গণি, বর্তমান প্রধান শিক্ষক মাহবুবুর রহমান খান, সহকারী শিক্ষক অর্জুন চন্দ্র, শ্রীধাম কর্মকার, আলী আক্কাস, মিসেস হাওয়া, আনোয়ার হোসেন প্রমুখ।

উত্তর বহরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আমজাদ মাস্টারের পরিচালনায় চির সবুজের পক্ষ হতে বক্তব্য রাখেন সংগঠনের চেয়ারম্যান অ্যাড. নূরে আলম সিদ্দিকী মুকুল।

এসময় সংগঠনের সদস্য জানিবুল হক শাওন, মোহাম্মদ মেহেদী হাসান, স্থানীয় ইউপি সদস্য মো. হান্নান খান, কাজী ফিরোজসসহ বিদ্যালয়ের শিক্ষার্থী ও এলাকার গন্যমান্যরা উপস্থিত ছিলেন।

ক্যাপশন- মতলব বহরী উবিতে শিক্ষকবৃন্দকে বিদায়ী সংবর্ধনা দিচ্ছে ‘চির সবুজ-২০০১’ ও বক্তব্য রাখছেন সংগঠনের চেয়ারম্যান অ্যাড. নূরে আলম সিদ্দিকী মুকুল।

স্টাফ করেসপন্ডেন্ট