Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণ নবাগত ইউএনওকে রিপোটার্স ইউনিটির সংবর্ধনা
repoters unity

মতলব দক্ষিণ নবাগত ইউএনওকে রিপোটার্স ইউনিটির সংবর্ধনা

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিদুল ইসলামকে রিপোটার্স ইউনিটির পক্ষ থেকে মঙ্গলবার (১২ ডিসেম্বর) সংবর্ধনা দেয়া হয়েছে।

সংবর্ধিত অতিথি হিসেবে তিনি বলেন, সাংবাদিক লেখুনির মাধ্যমে দেশ ও সমাজের উন্নয়ন করা সম্ভব। সাংবাদিকরা হচ্ছে জাতির বিবেক। আপনারা আপনাদের লেখুনির মাধ্যমে মুক্তিযুদ্ধের ইতিহাস তুলে ধরুন। আগামী প্রজন্মকে মুক্তিযুদ্ধের ইতিহাস জানাতে হবে।

তিনি আরো বলেন, সাংবাদিকদের সকল ক্ষেত্রে আমার সার্বিক সহযোগিতা থাকবে। আপনারা উপজেলা প্রশাসনকে ও আমাকে সহযোগিতা করবেন। আমি যেহেতু সাংবাদিকতা বিভাগের সাথে জড়িত ছিলাম, সেহেতু সাংবাদিকদের সকল ক্ষেত্রেই আমার সহযোগিতা থাকবে।

রির্পোটাস ইউনিটি সভাপতি গোলাম হায়দার মোল্লার সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সোবহান ফারুকের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রহিম খান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেন, মতলব প্রেসক্লাবের সভাপতি রোটা. গোলাম সারওয়ার সেলিম, সাধারণ সম্পাদক রোটাঃ শ্যামল চন্দ্র দাস।

অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন মতলব প্রেসক্লাবের সহ সাংগঠনিক সম্পাদক রোটাঃ মাহফুজ মল্লিক, দপ্তর সম্পাদক রোটাঃ রেদওয়ান আহমেদ জাকির, রির্পোটাস ইউনিটির যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন।

এ সময় সোনালী ব্যাংকের ম্যানেজার মানিক সরকার, সিনিয়র অফিসার সফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক হানিফ চৌধুরী, রির্পোটাস ইউনিটির অর্থ সম্পাদক ইব্রাহিম খান জুয়েল, সদস্য শীব শংকর দাস, সমির ভট্টাচার্য্য বলু, ইমরান হোসেন নাজিরসহ অন্যান্য সদস্যবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতেই রির্পোটাস ইউনিটির পক্ষ থেকে সংবর্ধিত অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিদুল ইসলামকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ৬:১০ পিএম, ১২ ডিসেম্বর ২০১৭, মঙ্গলবার
ডিএইচ