Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
মতলব দক্ষিণে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মতলব দক্ষিণে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মতলব দক্ষিণ উপজেলা ও মতলব পৌর যুবদলের আয়োজনে (২৭ অক্টোবর) শুক্রবার সকাল ১০ টায় উপাদী দক্ষিণ ইউনিয়নের দক্ষিণ করবন্দ তালুকদার বাড়ি মাদরাসার মাঠে অনুষ্ঠিত হয়েছে।

র‌্যালি, আলোচনা ও কেক কাটার মধ্যে দিয়ে মতলব দক্ষিণ যুবদলের ৩৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

ইউনিয়ন যুবদলের আহবায়ক জামাল গাজীর সভাপতিত্বে, সিনিয়র যুগ্ম-আহবায়ক গিয়াস উদ্দিন তপাদারের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন মতলব দক্ষিণ পৌর বিএনপি’র সভাপতি সোয়েব আহমেদ সরকার।

তিনি বলেন, বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও চাঁদপুর ২ নির্বাচনী এলাকার দলের অভিভাবক ড. জালাল উদ্দিনের নেতৃত্বে মতলবের যুবদল এখন শক্তিশালী সংগঠন। তার নেতৃত্বে দলের এই দুঃসময়ে সকল নেতা কর্মীরা দলের আহবানে ঐক্যবদ্ধ থেকে কাজ করতে হবে। যখন দলে যে কোন আন্দোলন সংগ্রামের ডাক আসে তখনই নেতা কর্মীরা ঐক্যবদ্ধ থেকে ওই ডাকে সাড়া দিলেই আন্দোলন সফল হবে। দেশে গণতন্ত্র উদ্ধার হবে।

প্রধান বক্তার বক্তব্যে রাখেন উপজেলা যুবদলের সভাপতি মোজাহিদুল ইসলাম কিরণ। বিশেষ অতিথির বক্তব্যে রাখেন পৌর যুবদলের সভাপতি মজিবুর রহমান সরকার, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক জহিরুল হক, পৌর যুবদলের সাধারণ সম্পাদক কামাল উদ্দিন বিপ্লব, মতলব দক্ষিন বিএনপি’র দপ্তর সম্পাদক মিরান হোসেন মিয়াজী, উপাদী দক্ষিণ ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক মমিন তালুকদার, উপজেলা ছাত্রদলের সভাপতি মিরাজ আহম্মেদ জিসান, সাধারণ সম্পাদক শাহ-জাহান মিয়াজী।

প্রতিবেদক : মাহফুজ মল্লিক, মতলব দক্ষিণ
আপডেট, বাংলাদেশ সময় ৩ : ০০ এএম ২৯ অক্টোবর ২০১৭,রোববার
এইউ

Leave a Reply