Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণে মাদক বিরোধী টুর্নামেন্টের উদ্ধোধন
মাদক

মতলব দক্ষিণে মাদক বিরোধী টুর্নামেন্টের উদ্ধোধন

চাঁদপুরের মতলব দক্ষিণে মাদক, ইভটিজিং, কিশোর গ্যাং ও মোবাইল আসক্তি থেকে স্কুল, কলপজ ও মাদ্রাসার ছাত্র এবং যুবকদের বিরত রাখার লক্ষ্যে মতলব কিশোর ব্রাদার্স ক্লাব ও আল আমিন ক্রীড়াচক্র এক ব্যতিক্রমী উদ্যেগ গ্রহণ করছেন। গত ১৭ জানুয়ারি উপজেলার আশ্বিনপুর, নারায়ণপুর ও বোয়ালিয়া উচ্চ বিদ্যালয় মাঠে উদ্ধোধনী খেলা অনুষ্ঠিত হয়।

কেএফটি কলেজিয়েট স্কুলের (হাজ্বী আব্দুল কাদের মোল্লা- ফাতেমা বেগম ট্রাস্ট) পৃষ্ঠপোষকতায় ফুটবল, ব্যাডমিন্টন ও দাবা টুর্নামেন্টের আয়োজন করা হয়।

খেলার উদ্ধোধন করেন কেএফটি কলেজিয়েট স্কুলের সভাপতি, মতলব পৌরসভার মেয়র ও টুর্নামেন্ট কমিটির প্রধান উপদেষ্টা মোঃ আওলাদ হোসেন লিটন।

নারায়ণপুর পপুলার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুন অর রশিদের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন মতলব কিশোর ব্রাদার্স ক্লাবের সভাপতি ফারুক বিন জামান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক জহিরুল ইসলাম আলেক, আল আমিন ক্রীড়াচক্রের সহ সভাপতি দেওয়ান মোঃ সুরুজ, কেএফটি কলেজিয়েট স্কুলের প্রভাষক মিজানুর রহমান, মতলব প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহফুজ মল্লিক, কিশোর ব্রাদার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক রতন সরকার, সমাজসেবা সম্পাদক রাশেদুল জামান টিপু, ক্রীড়া সম্পাদক আঃ হান্নান অপু, নির্বাহী সদস্য আশ্রাফুল জাহান শাওলিন, সদস্য মাহফুজ সরকার প্রমুখ।

টুর্নামেন্টে ৪টি ভ্যানুতে ৫৭টি উচ্চ বিদ্যালয় ও ১১৩টি প্রাথমিক বিদ্যালয় অংশ গ্রহন করেন । ভ্যানু গুলো হলো মতলব নিউ হোস্টেল মাঠ, নারায়নপুর উচ্চ বিদ্যালয় মাঠ, আশ্বিনপুর উচ্চ বিদ্যালয় মাঠ,ও বোয়ালিয় উচ্চ বিদ্যালয় মাঠ, আগামী ১৯ জানুয়ারী মতলব নিউ হোস্টেল মাঠে ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ১৭ জানুয়ারি ২০২৩