Home / চাঁদপুর / চাঁদপুরে সর্বোচ্চ মাদক উদ্ধারকারী অফিসার এস আই শাহরিন
মাদক

চাঁদপুরে সর্বোচ্চ মাদক উদ্ধারকারী অফিসার এস আই শাহরিন

চাঁদপুর জেলার সর্বোচ্চ মাদক উদ্ধারকারী অফিসার হিসেবে নির্বাচিত হলেন সদর মডেল থানার এসআই শাহরিন হোসনে। গত রোববার পুলিশ লাইনসে অনুষ্ঠিত জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার মো. মিলন মাহমুদ এসআই শাহরিন হোসনের হাতে পুরস্কার হিসেবে ক্রেস্ট তুলে দেন।

পুলিশ সুপার মিলন মাহমুদ সভায় উপস্থিত অফিসার ও ফোর্সের কল্যাণমূলক কথা শ্রবণ করেন ও জেলা পুলিশের সুযোগ-সুবিধা সংক্রান্ত বিষয়সমূহ নিয়ে আলোচনা করেন। পরে গত ডিসেম্বর-২০২২ মাসের অভিন্ন মানদন্ডের আলোকে পুলিশ সুপারের নিকট থেকে সম্মাননা ক্রেস্ট গ্রহণ করেন বিভিন্ন ক্যাটাগরিতে সফলতা অর্জনকারী উর্ধ্বতন কর্মকর্তা ও পুলিশ সদস্যরা। পুরষ্কার প্রদান শেষে পুলিশ সুপার অফিসার ও ফোর্সের উদ্দেশ্য দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ইয়াসির আরাফাতের পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল) পংকজ কুমার দে, চাঁদপুরসহ জেলা পুলিশের উধ্বর্তন কর্মকর্তা ও পুলিশ সদস্যরা

এদিকে এই সম্মাননা স্মারক গ্রহণের পর এসআই শাহরিন হোসেন সবার কাছে নিজের জন্য দোয়া চান এবং পুলিশ সুপারের প্রতি কৃতজ্ঞতা জানান।

প্রতিবেদক: মাজহারুল ইসলাম অনিক, ১৭ জানুয়ারি ২০২৩