Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা
বিক্ষোভ

মতলব দক্ষিণে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

মতলব উত্তর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য প্রার্থী মিজানুর রহমান এসি মিজান বলেন,বিএনপি জামায়াতের অগ্নি সন্ত্রাস প্রতিহত করতে শেখ হাসিনার সৈনিকেরা রাজপথে প্রস্তুত রয়েছে। তাদের অবৈধ দাবী কখনো বাস্তবায়ন হবে না, হবে না, হবেনা।আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে সংবিধান মোতাবেক এবং বর্তমান নির্বাচন কমিশনের অধীনে।

তিনি আরো বলেন,হরতাল,অবরোধের নামে মানুষ হত্যা,গাড়ী ভাংচুর, অগ্নিসংযোগ ও সন্ত্রাসী দল বিএনপি জামায়াতের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আমি নৌকার মনোনয়ন প্রত্যাশী। নেত্রী যদি আমাকে মনোনয়ন দেন তাহলে আপনারা সকল মতভেদ ভুলে গিয়ে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করতে কাজ করবেন।এছাড়া শেখ হাসিনা এ আসন থেকে যাকেই নৌকার মনোনয়ন দিবেন আমি এবং আপনারা সবাই তার পক্ষে কাজ করবো।

মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সকল অঙ্গও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের যৌথ আয়োজনে গত ৫ নভেম্বর বিকালে নিউ হোস্টেল মাঠে বিক্ষোভ ও প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন। মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ লিয়াকত হোসেন প্রধানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন উপজেলা আওয়ামী লীগ নেতা তৌফিকুল ইসলাম দেওয়ান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা যুবলীগ নেতা ইয়ার আহমেদ, মতলব দক্ষিণ উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক দেওয়ান মোঃ পারভেজ, খাদেরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগ নেতা কবির হোসেন কালু,মতলব দক্ষিণ উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মাডুম সরকার প্রমুখ। এসময় বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ,স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগ এবং মহিলা আওয়ামী লীগের নেতা কর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন। এর পূর্বে উপজেলা পরিষদ প্রাঙ্গন থেকে একটি বিশাল বিক্ষোভ মিছিল বের হয়ে বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে নিউ হোস্টেল মাঠে এসে সমাপ্ত হয়।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ৫ নভেম্বর ২০২৩