Home / সারাদেশ / শরীয়তপুরে ৩ সন্তান নিয়ে নদীতে ঝাঁপ গৃহবধূ, নিখোঁজ ২
সন্তান

শরীয়তপুরে ৩ সন্তান নিয়ে নদীতে ঝাঁপ গৃহবধূ, নিখোঁজ ২

শরীয়তপুরের নড়িয়ায় পারিবারিক কলহের জেরে তিন শিশুসন্তানকে নিয়ে নদীতে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন সালমা বেগম (৩০) নামের এক গৃহবধূ। এ ঘটনায় দুই শিশুসন্তানকে জীবিত উদ্ধার করা গেলেও নিখোঁজ রয়েছেন সালমা বেগম ও আরেক শিশু।

রোববার (৫ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে শরীয়তপুরের নড়িয়া উপজেলার জপসা ইউনিয়নের মাইজপাড়া এলাকার কীর্তিনাশা নদীতে এ ঘটনা ঘটে। এ সময় স্থানীয়রা দুই শিশুকে নদীতে ভাসতে দেখে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়। তাদের পরনে ডায়াপার থাকার কারণে ভেসে ছিল তারা। এ কারণে তাদের উদ্ধার করতে পারেন বলে জানান স্থানীয়রা।

উদ্ধার হওয়া শিশুরা হলো, আনিকা (৩) ও জাফর (২)। এ ঘটনায় এখনো নিখোঁজ রয়েছেন মা সালমা বেগম ও বড় ছেলে সাহাবীর (৭)। নিখোঁজ সালমা বেগম একই এলাকার আজবাহার মাদবরের স্ত্রী।

জানা যায়, ১০ বছর আগে ভোজেশ্বর ইউনিয়নের পাঁচক এলাকার লোকমান ছৈয়ালের মেয়ে সালমা বেগমের সঙ্গে বিয়ে হয় জপসা ইউনিয়নের মাইজপাড়া গ্রামের শাজাহান মাদবরের ছেলে আজবাহার মাদবরের। বিয়ের পর থেকেই সালমা বেগমের শাশুড়ি মিলি বেগম ও ননদ কলির সঙ্গে বনিবনা হচ্ছিল না। এই নিয়ে দীর্ঘদিন ধরে তাদের মধ্যে দ্বন্দ্ব চলছিল। শনিবার রাতে এসব বিষয় নিয়ে শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে কথা কাটাকাটি হলে সকালে তিন সন্তান সাহাবীর, আনিকা ও জাফরকে নিয়ে কীর্তিনাশা নদীতে ঝাঁপ দেন সালমা। পরে স্থানীয়রা আনিকা ও জাফরকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নেন।

খবর পেয়ে ঘটনাস্থলে এসে উদ্ধারকাজ চালায় নড়িয়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট। পরে মাদারীপুর থেকে আসে একটি উদ্ধারকারী ডুবুরি দল।

ফায়ার সার্ভিসের টিম লিডার রওশন জামিল জানান, উদ্ধারকাজ চলমান রয়েছে। ভিকটিমকে না পাওয়া পর্যন্ত উদ্ধারকাজ চলমান থাকবে।

টাইমস ডেস্ক/ ৫ নভেম্বর ২০২৩