Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণে জাতীয় বিজ্ঞান মেলার পুরস্কার বিতরণ
জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি, জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি

মতলব দক্ষিণে জাতীয় বিজ্ঞান মেলার পুরস্কার বিতরণ

জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষে আয়োজিত উপজেলা বিভিক্ত বিজ্ঞান মেলার পুরস্কার বিতরণী সভা অুনষ্ঠিত হয়।

৭ ডিসেম্বর সোমবার সকাল ১১টার দিকে মতলব দক্ষিণ উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন মতলব দক্ষিণ উপজেলা ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদযাপন কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক।

এ উপলক্ষে আয়োজিত সভায় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো.আবদুর রহিম খানের পরিচালনায় বক্তব্য রাখেন,রয়মনেন নেছা মহিলা কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) আফরোজা খাতুন,হযরত শাহ জালাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসির উদ্দিন তফাদার, নারায়নপুর পপুলার হাই স্কুলের প্রধান শিক্ষক হারুন অর রশিদ,মতলব জেবি পাইলট সরকারি হাই স্কুলের শিক্ষক কামাল হোসেন তালুকদার, রয়মনেন নেছা মহিলা কলেজের শিক্ষক জহিরুল ইসলাম প্রমুখ।

সভায় অংশগ্রহনকারীদের মধ্য থেকে জুনিয়র গুরুপে তিনটি ও সিনিয়র গুরুপ থেকে তিনটি প্রতিষ্ঠান ও তাদের দলনেতাদের সার্টিফিকেট ও ক্রেস্ট প্রদান করা হয়।

এ বিজ্ঞান মেলায় সিনিয়র গুরুপ প্রথম হয়েছে রয়মনেন নেছা মহিলা কলেজ,দ্বিতীয় মতলব সরকারি কলেজ এবং তৃতীয় মন্সিরহাট কলেজ।

জুনিয়র গুরুপে প্রথম হয়েছে মতলব জেবি পাইলট সরকারি হাই স্কুল, দ্বিতীয় নারায়নপুর পপুলার হাইস্কুল, তৃতীয় যৌথভাবে হযরত শাহ জালাল উচ্চ বিদ্যালয় , বোয়ালীয়া উচ্চ বিদ্যালয়। পরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন মতলব দক্ষিণ উপজেলা ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদযাপন কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক। এ সময় বিভিন্ন কলেজ ও হাই স্কুলের শিক্ষক, শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

প্রতিবেদক:মাহফুজ মল্লিক,৭ ডিসেম্বর ২০২০