Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণে উপকারভোগীদের মাঝে কার্ড বিতরণ
আওয়ামী লীগ সরকার

মতলব দক্ষিণে উপকারভোগীদের মাঝে কার্ড বিতরণ

এড. নুরুল আমিন রুহুল এমপি বলেছেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলেই মানুষ সুখে শান্তিতে বসবাস করছেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরীব দুঃখী মানুষের ভাগ্য উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন। দুস্থ্য মহিলাদের উন্নয়নের জন্য ভিজিডি কর্মসূচীর আওতায় সকল সুবিধা দিচ্ছেন। এছাড়া ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রধান করে অসহায় মানুষের মুখে হাসি ফুটিয়েছেন। আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন।

তিনি আরও বলেন, আজকে সারাদেশে উন্নয়নের জোয়াড় বইছে। এই সাফল্য আওয়ামীলীগ সরকারের। আপনারা প্রত্যেকে বাড়ী বাড়ী গিয়ে সাধারন মানুষের কাছে এই উন্নয়নের কথা তুলে ধরবেন। গত ৬ ফেব্রুয়ারি বেলা ১২টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে অনুষ্ঠিত মতলব দক্ষিণে মহিলা উন্নয়ন (ভিজিডি) কর্মসূচীর আওতায় ২০২১-২০২২ ভিজিডি চক্রের উপকারভোগীদের মাঝে কার্ড বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হকের সভাপতিত্বে ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আমেনা বেগমের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিএইচএম কবির আহমেদ, মতলব পৌরসভার মেয়র আলহাজ¦ আওলাদ হোসেন লিটন, মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া, উপাদী দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা, উপাদী উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদউল্যাহ প্রধান।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি দেওয়ান মোঃ রেজাউল করিম, লিয়াকত হোসেন প্রধান, সাবেক যুগ্ম সাধারন সম্পাদক ফারুক বিন জামান, এমএ আজিজ বাবুল, সাবেক সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেন, রোটা. কিশোর কুমার ঘোষ, পারভেজ চৌধুরী হানিফ, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম নুরু, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক গোলাম মোস্তফাসহ দলীয় নেতৃবৃন্দ। পরে প্রধান অতিথি উপাদী দক্ষিণ ইউনিয়নের মহিলাদের মাঝে কার্ড বিতরন করেন।

প্রতিবেদক:মাহফুজ মল্লিক,৬ ফেব্রুয়ারি ২০২১