Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণে উন্নয়ন কাজ পরিদর্শনে ত্রাণমন্ত্রী মায়া
মতলব দক্ষিণে উন্নয়ন কাজ পরিদর্শনে ত্রাণমন্ত্রী মায়া

মতলব দক্ষিণে উন্নয়ন কাজ পরিদর্শনে ত্রাণমন্ত্রী মায়া

মতলব দক্ষিণে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী (মায়া) বীর বিক্রম এমপি বলেছেন, নারাণয়নপুর পৌরসভা না ইউনিয়ন থাকবে তা আপনাদেরই সিদ্ধান্ত নিতে হবে। তাই আপনারা এলাকার মুরব্বি গণ্যমান্য ব্যক্তিবর্গ ও রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে আলাপ করে দ্রুত আমাকে জানাবেন।

আপনারা এলাকার স্বার্থে এলাকার জনসাধারনের সুবিধার্থে যা সিদ্ধান্ত নিবেন তার সাথে আমি আছি।

আর সিদ্ধান্ত নিতে দেরি হলে আমি বসে থাকব না, আমার কাজ আমি করবো। আমি বসে থাকার মানুষ নই। আমার নেত্রী জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে। এখন আর কাউকে চাইতে হয় না। এখন আর চাওয়া চা-ই নাই, এখন শুধু দেওয়া দে-ই। বর্তমান সরকার উন্নয়নের সরকার, উন্নয়নে বিশ্বাসী। চারিদিকে নৌকার ষড়যন্ত্র চলছে, তারপরও সারা দেশে উন্নয়নের কার্যক্রম থেমে নেই।

তিনি গত ২৬ আগস্ট নারাণয়নপুর বাজারে ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্ত্যব্যে এ কথগুলো বলেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বজলুর রশিদ মজুমদারের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মুবিন সুজনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা মন্ত্রীপুত্র সাজেদুল হোসেন চৌধুরী (দিপু), মতলব দক্ষিণ উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ এইচ এম গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক বি এইচ কবির আহম্মেদ, মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক সিরাজুল মোস্তফা তালুকদার।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নারায়ণপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল বাতেন পাটোয়ারী, ৬নং ওয়ার্ডের সভাপতি আলী আক্তার, ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহিদ খান বাবু, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুজ্জামান মুন্সী।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন মুক্তিযোদ্ধা রোস্তম আলী তালুকদার ও গীতা পাঠ করেন মানিক ভৌমিক।

এ সময় উপস্থিত ছিলেন মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট রুহুল আমিন, সাধারণ সম্পাদক এম এ কুদ্দস, মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর আহম্মেদ মঞ্জু, মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শহীদুল ইসলাম, মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন, মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ কুতুব উদ্দিন, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন মজুমদার, মতলব উত্তর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফুল ইসলাম ইমন, মতলব দক্ষিণ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দেওয়ান মোঃ শওকত আলী বাদল, মহিলা ভাইস চেয়ারম্যান লক্ষ্মী রানী দাস তারা, মতলব উত্তর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মো. আইয়ুব আলী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ হুমায়ুন কবির প্রধান, লিয়াকত হোসেন প্রধান, আনিছুজ্জামান চৌধুরী, যুগ্ম সাধারন সম্পাদক ফারুক বিন জামান, সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেন, মতলব পৌরসভার প্যানেল মেয়র আবুল বাসার পারভেজ মিয়াজী, কাউন্সিলর কিশোর কুমার ঘোষ, শ্রমবিষয়ক সম্পাদক হানিফ চৌধুরী, মহিলা আওয়ামী লীগ নেত্রী আছমা আক্তার আঁখি, নারায়ণপুর ইউনিয়নের চেয়ারম্যান জহিরুল মোস্তফা তালুকদার, নায়েরগাঁও উত্তর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তছলিম আহম্মেদ, উপাদী দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মোস্তফা, উপাদী উত্তর ইউনিয়ণ আওয়ামীলীগের সভাপতি সোলায়মান প্রধান, সাধারণ সম্পাদক আব্দুল মতিন মেম্বার, খাদেরগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মঞ্জুর হোসেন রিপন মীর, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নূরুল ইসলাম সরকার, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক চন্দন সাহা, বাদল নন্দী, উত্তম ঘোষ, গোলাম মোস্তফা, আল এমরান চৌধুরী, শেখ ফজলুল করিম সেলিম, বদরপুর ওএস দাখিল মাদ্রাসা ও উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি শরীফ উল্লাহ পাটোয়ারী জিলন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র যুগ্মআহ্বায়ক শ্যামল চন্দ্র দাস, পৌর আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক গোলাম হায়দার মোল্লা, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আল আমিন ফরাজী, সিনিয়র যুগ্মআহ্বায়ক হোসাইন মোঃ কচি, যুগ্মআহ্বায়ক আজিম হোসেন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রিয়াদুল আলম রিয়াদ, পৌর ছাত্রলীগের আহ্বায়ক মাঈনুদ্দিন রানা, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মামুন হোসেন আকাশ, পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবুল কালাম, সাধারন সম্পাদক কামাল ফরাজী, কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক কামাল হোসেন, নারায়ণপুর ইউনিয়ন ছাত্রলীগের নেতা কাউছার আহম্মেদসহ দলীয় নেতৃবৃন্দ।

এর আগে তিনি নারায়ণপুর হয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান সিরাজুল মোস্তফা তালুকদারের বাড়িতে মধ্যাহ্ন ভোজে যাওয়ার পথে নারায়ণপুর ডিগ্রি কলেজ, ঘিলাতলী ফাজিল মাদ্রাসা, পয়ালী কে বি এম উচ্চ বিদ্যালয়সহ জোড়পুল শেখ রাসেল স্মৃতি সংসদ ও ৪নং ও ৬নং ওয়ার্ড ছাত্রলীগের অফিস, বদরপুর ওএস দাখিল মাদ্রাসা, নারায়ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ বিভিন্ন স্কুল, মাদ্রাসা ও মসজিদ পরিদর্শন করেন। এছাড়া তিনি নব-নির্মিত ফায়ার সাভিস স্টেশন ও মতলব সেতুর দক্ষিণ পাড় পরিদর্শন করেন।

পরিদর্শনকালে তিনি সমস্যায় জর্জরিত বিভিন্ন প্রতিষ্ঠানের উন্নয়নের প্রতিশ্রুতি এবং বর্ষার পানি নামার সাথে সাথেই নারায়ণপুর ইউনিয়নের সকল রাস্তা-ঘাটের সংস্কার করার আশ্বাস দেন। মতবিনিময় সভায় মন্ত্রীর হাতে নৌকার তৈরি ফুলের তোড়া দিয়ে নারায়ণপুর ইউনিয়ন শ্রমিক দলের নেতা শাহাজাহানের নেতৃত্বে শতাধিক নেতা-কর্মী শ্রমিকলীগে যোগদান করেন।

মতলব দক্ষিণ করেসপন্ডেন্ট: আপডেট, বাংলাদেশ সময় ৫:০০ এএম, ২৭ আগস্ট ২০১৬, শনিবার
ডিএইচ