Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব দক্ষিণে আ’লীগ নেতার ইন্তেকাল
Shok News

মতলব দক্ষিণে আ’লীগ নেতার ইন্তেকাল

চাঁদপুর মতলব দক্ষিণে উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক ও মতলব বাজার কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির সাবেক সফল সাধারন সম্পাদক মোঃ ফখরুল ইসলাম খান (৫৬) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে… রাজেউন)। ৪ ফেব্রুয়ারি রাত সাড়ে ১২টায় মতলব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মারা যান।

পারিবারিক সূত্রে জানা যায়, মতলব বাজারস্থ নিজ বাসায় হঠাৎ করে তার বুকের ব্যথা অনুভব করলে সাথে সাথে মতলব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে হৃদযন্ত্র ক্রীড়া বন্ধ হয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন বন্ধু বান্ধব গুণীগ্রাহী রেখে গেছেন।

মঙ্গলবার বাদ যোহর মতলব জেবি পাইলট সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজার পূর্বে মরহুমের স্মৃতিচারন করেন চাঁদপুর-২ আসনের সাংসদ আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুলের পক্ষে উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ এইচ এম গিয়াস উদ্দিন। তিনি এমপির পক্ষ থেকে মরহুমের বিদ্রোহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

উপজেলা আ’লীগের সহ সভাপতি দেওয়ান মো: রেজাউল কমিমের পরিচালনায় অন্যান্যদের মধ্যে আরো স্মৃতিচারন করেন মতলব বাজার কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির সভাপতি আলহাজ্ব ডাঃ মোঃ সামছুর রহমান, মোঃ কামাল হোসেন, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক ফারুক বিন জামান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক এডভোকেট শাহআলম, উপজেলা আ’লীগের শ্রম বিষয়ক সম্পাদক মোঃ হানিফ চৌধুরী। জানাজা শেষে মরহুমের কপিনে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানান স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুলের পক্ষে দলীয় নেতৃবৃন্দ, উপজেলা আ’লীগ, মতলব পৌর আ’লীগ ও মতলব প্রেসক্লাবের পক্ষ থেকেও শ্রদ্ধা জানানো হয়।

নামাজে জানাজা শেষে ঢাকিরগাঁও রিয়াজুল জান্নাত কবরস্থানে মরহুমের বড় বোনের কবরের পাশে তাকে দাফন করা হয়।

ফখরুল ইসলাম খানের জন্মস্থান চাঁদপুর সদর উপজেলার জাফরাবাদ গ্রামে। বড় বোনের শ্বশুড় বাড়ী মতলবের বাইশপুর গ্রামে। ছোটবেলা থেকে তিনি পড়ালেখা করতেন বোনের বাড়ীতে। মতলবগঞ্জ জেবি পাইলট সরকারী উচ্চ বিদ্যালয়, মতলব সরকারী ডিগ্রি কলেজের প্রাক্তন ছাত্র ছিলেন তিনি। পড়ালেখা পাশাপাশি ছাত্র রাজনীতি করতেন এবং মতলব বাজারের দীর্ঘদিন সুনামের সাথে ব্যবসা করতেন। তার ছোট বোনের জামাতা হাজীগঞ্জ উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান। ফখরুল ইসলামের আকস্মিক মৃত্যুতে মতলব বাজার কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতি বিকাল ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত সকল ঔষধ ফার্মেসী বন্ধ রেখে শোক জানান এবং বাজার বনিক ও জনকল্যাণ সমিতির পক্ষ থেকেও গভীর শোক প্রকাশ করেন।

প্রতিবেদক:মাহফুজ মল্লিক
০৫ ফেব্রুয়ারি,২১৯