Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব ডিগ্রি কলেজের মিলন মেলা ১৪ জানুয়ারি
মতলব

মতলব ডিগ্রি কলেজের মিলন মেলা ১৪ জানুয়ারি

অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উদ্যোগে মতলব সরকারি কলেজের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের মিলনমেলা ১৪ জানুয়ারি শনিবার অনুষ্ঠিত হবে। বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হতে যাওয়া মিলন মেলা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেনপরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম মোহন।

মিলন মেলার উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন মতলব সরকারি কলেজ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের প্রধান উপদেষ্টা মেজর (অব) এম আবুল বাসার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চাঁদপুর-২ আসনের সাংসদ আলহাজ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল এমপি, মতলব সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ মোঃ সালামত উল্লাহ, মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএইচএম কবির আহমেদ, মতলব পৌরসভার মেয়র আওলাদ হোসেন লিটন এবং মতলব সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদ। এতে সভাপতিত্ব করবেন বাংলাদেশ বেতারের অবসরপ্রাপ্ত অতিরিক্ত প্রধান প্রকৌশলী ও মতলব সরকারি কলেজ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি মোঃ আবুল বাশার পাটোয়ারী।

মতলব সরকারি কলেজ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক এসএম সেলিম বলেন, ঐতিহ্যবাহী মতলব সরকারি কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের অংশগ্রহণে মিলনমেলা ২০২৩ অনুষ্ঠানটি বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে সাজানো হয়েছে। ১৪ জানুয়ারি সকাল ৯ টায় মিলনমেলা ২০২৩ এর শুভ উদ্বোধন ঘোষণা করা হবে। সকাল সাড়ে নয়টায় কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের অংশগ্রহণে এক বর্ণাঢ্য র‍্যালী অনুষ্ঠিত হবে। র‍্যালী শেষে সকাল সাড়ে দশটায় প্রাক্তন শিক্ষার্থীদের অংশগ্রহণে শুরু হবে স্মৃতিচারণ। এরপর দুপুরে নামাজের বিরতি ও মধ্যাহ্ন ভোজ শেষে দুপুর আড়াইটায় আমন্ত্রিত অতিথিদের আসন গ্রহণ এবং বরণ শেষে আরম্ভ হবে আলোচনা সভা। এরপর আমন্ত্রিত অতিথিদের উপস্থিতিতে সমাজের বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদান রাখার জন্য মতলব সরকারি কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের সম্মাননা প্রদান করা হবে।

বিকাল সাড়ে পাঁচটায় মিলনমেলা উপলক্ষে রাফেল ড্র এবং সন্ধ্যা ৭ টায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে সমাপ্তি ঘটবে মিলনমেলা ২০২৩ এর। এ্যালামনাই এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এসএম সেলিম জানান, এবারে এক হাজারেরও বেশি প্রাক্তন শিক্ষার্থী রেজিস্ট্রেশন করেছেন। বিশাল আয়োজন সুন্দর ভাবে সম্পন্ন করার জন্য উদযাপন কমিটি ও বিভিন্ন উপকমিটি করা হয়েছে। এসব কমিটির নেতৃত্বে মিলনমেলার সকল প্রস্তুতি ইতিমধ্যে সম্পন্ন হয়েছে।

মতলব সরকারি কলেজ অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উদ্যোগে অনুষ্ঠিত হতে যাওয়া মিলনমেলা ২০২৩ এর জন্য রেজিস্ট্রেশনকৃত সকল প্রাক্তন শিক্ষার্থীদের যথাসময়ে অনুষ্ঠানস্থলে উপস্থিতির জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন আয়োজকরা।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক, ১১ জানুয়ারি ২০২৩