Home / উপজেলা সংবাদ / সাব রেজিস্ট্রারের উপর হামলার ঘটনায় ফরিদগঞ্জে কর্মকর্তাদের কর্মবিরতি
Faridganj-ফরিদগঞ্জ

সাব রেজিস্ট্রারের উপর হামলার ঘটনায় ফরিদগঞ্জে কর্মকর্তাদের কর্মবিরতি

বাংলাদেশ রেজিস্ট্রেশন সার্ভিস এসোসিয়েশন এর প্রধান কার্যালয় এর নির্দেশনাক্রমে ১১ জানুয়ারি বুধবার থেকে অনির্দিষ্ট কালের জন্য কর্মবিরতির ঘোষনা দেন ফরিদগঞ্জ সাব রেজিস্ট্রি অফিস। হঠাৎ এই কর্মসূচীর ঘোষনায় উপজেলার দুর দূরান্ত থেকে ভুমি রেজিস্ট্রি করতে আসা সাধারণ মানুষ বিপাকে পড়েন।

উল্লেখ্য, ১০ জানুয়ারী মঙ্গলবার চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার সাব রেজিস্ট্রার মোঃ ইউসুফ আলীকে তার এজলাস কক্ষে সরকারী দায়িত্ব পালনকালে শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আবুল হায়াত কর্তৃক শারিরীক ভাবে লাঞ্চিত এবং তার উস্কানী ও নির্দেশে কতিপয় দূস্কৃতিকারী পরিকল্পীত ভাবে দেশীয় অস্ত্র দিয়ে হামলা করে মারাত্মক ভাবে আহত করে।

এমন ন্যাক্কারজনক ঘটনায় বাংলাদেশ রেজিস্ট্রিশন সার্ভিস এসোসিয়েশন তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়। তারই অংশ হিসাবে ফরিদগঞ্জ সাব রেজিস্ট্রি অফিস অনিদ্দিষ্ট কালের জন্য কর্মবিরতির পালন করেন। এবং অভিলম্বে এই ন্যাক্কারজনক ঘটনায় জড়িতদের অভিলম্বে গ্রেপ্Íার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন। পাশাপাশি ফরিদগঞ্জ দলিল লেখক সমিতি এই ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।

এবিষয়ে উপজেলা সাব রেজিস্ট্রার মোঃ আরিফুর রহমান জানান, শিবগঞ্জ উপজেলা সাব রেজিস্ট্রার মোঃ ইউসুফ আলীকে তার এজলাস কক্ষে সরকারী দায়িত্ব পালনকালে যে নির্মম ভাবে হামলা করা হয়েছে এটি অত্যান্ত দুঃজনক। আমি এই ঘটনার তীর্ব নিন্দা ও প্রতিবাদ জানাই এবং হামলাকারীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে সুষ্ঠ তদন্ত সাপেক্ষে তাদের শাস্তিদাবী করি।

প্রতিবেদক: শিমুল হাছান,১১ জানুয়ারি ২০২৩