Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব উপাদীতে কলেজ করা হবে : ত্রাণমন্ত্রী
মতলব উপাদীতে কলেজ করা হবে : ত্রাণমন্ত্রী

মতলব উপাদীতে কলেজ করা হবে : ত্রাণমন্ত্রী

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপি বলেছেন, উপাদী দক্ষিণ ইউনিয়নের মধ্যে একটি কলেজ করা হবে। সেটি হবে হযরত শাহজালাল উচ্চ বিদ্যালয়ে।

শুক্রবার ১১ মে বিকেলে মতলব দক্ষিণ উপজেলার উপাদী দক্ষিণ ইউনিয়ন পরিষদ কর্তৃক আয়োজিত পিংড়া মাষ্টার বাজার সংলগ্ন মাঠে উন্নয়ন জনসভায় উপস্থিত শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক ও সকলের দাবী বাস্তবায়নে মন্ত্রী প্রধান অতিথির বক্তব্যে তিনি এ প্রতিশ্রæতি দেন। এ ক্ষেত্রে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীর সংখ্যা, ৩ বছরের পরীক্ষার ফলাফল, প্রতিষ্ঠার তারিখ ও বিদ্যালয়ের নামে জমির কাগজপত্র সহ আবেদন দ্রæত সময়ের মধ্যে জমা দেওয়ার জন্য বিদ্যালয় পরিচালনা কমিটিকে অনুরোধ জানান।

তিনি আরও বলেন, শেখ হাসিনার সরকার যে ওয়াদা দেয় তা কখনো বরখেলাপ করেনা। আপনাদের এলাকার উন্নয়ন কর্মকান্ডই তার বাস্তব উদাহরন। আজকে আপনারা কালবৈশাখী ঝড়-বৃষ্টি উপেক্ষা করে জনসভায় উপস্থিত হয়ে জনসমুদ্রে পরিনত করেছেন এর প্রতিদান ইনশাল্লাহ আপনারা পাবেন। এলাকার বিদ্যুৎ, ব্রীজ-কালভার্ট, রাস্তা-ঘাট, মসজিদ-মন্দির, গীর্জা ও কবরস্থান সহ আপনাদের উন্নয়নের যত চাহিদা আছে তা আপনারা ইউপি চেয়ারম্যান অথবা দলীয় নেতৃবৃন্দের সাথে যোগাযোগ করে তালিকা দিবেন। আগামী নির্বাচনের পূর্বেই তা বাস্তবায়ন করা হবে।

তিনি আরও বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকা মার্কায় ভোট দিবেন। এ নৌকা মুক্তিযোদ্ধের নৌকা, এ নৌকা স্বাধীনতার নৌকা, এ নৌকা শেখ হাসিনার নৌকা এবং এ নৌকা উপাদী দক্ষিণ ইউনিয়ন বাসীর নৌকা। আজকের এই জনসভাকে সফল করার জন্য আ’লীগ, যুবলীগ, মহিলা আ’লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ সহ সহযোগী ও সকল অঙ্গসংগঠণের নেতা কর্মীদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

উপাদী দক্ষিণ ইউনিয়ন আ’লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোঃ গোলাম মোস্তফার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাজির আহম্মেদ বাদল মাষ্টারের উপস্থাপনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গণি পাটোয়ারী, উপজেলা আ’লীগের সভাপতি এ্ এইচ এম গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক বি এইচ এম কবির আহম্মেদ ও প্রধান বক্তা কেন্দ্রীয় আ’লীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দীপু।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শওকত আলী বাদল, মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আ’লীগের সভাপতি ল²ী রাণী দাস তারা, সাধারণ সম্পাদক আসমা আক্তার আঁখি, ইউনিয়ন যুবলীগের সভাপতি মজিবুর রহমান তালুকদার, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মজিবুর রহমান রুবেল, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নাজমুল হাসান, সাধারণ সম্পাদক রুবেল পাটোয়ারী। অনুষ্ঠানে পবিত্র কোরআন তেলোয়াত করেন মোজাম্মেল হোসেন ও গীতা পাঠ করেন মানিক চন্দ্র সরকার।

উন্নয়ন সমাবেশে মন্ত্রী মায়া চৌধুরী ও তাঁর জেষ্ঠ্য পুত্র দীপু চৌধুরীর হাতে ফুলের তোড়া দিয়ে ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার সোহেলের নেতৃত্বে শতাধিক নেতাকর্মী বিএনপি থেকে আ’লীগে যোগদান করেন। উক্ত উন্নয়ন সমাবেশে উপজেলা, ইউনিয়ন আ’লীগ, যুবলীগ, মহিলা আ’লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক : মাহ্ফুজ মল্লিক

Leave a Reply