Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তর বাগানবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলন : যৌথসভা
মতলব উত্তর বাগানবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলন : যৌথসভা
যৌথ সভায় সভাপতিত্ব করেন বাগানবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বাগানবাড়ী ইউনিয়ন আ’লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মোঃ নান্নু মিয়া

মতলব উত্তর বাগানবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলন : যৌথসভা

কামাল হোসেন খান, মতলব (চাঁদপুর) প্রতিনিধি :

চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার বাগানবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলনকে ঘিরে স্থানীয় ইউনিয়ন আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগের যৌথসভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে বাগানবাড়ী ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এ যৌথসভাটি অনুষ্ঠিত হয়। এ যৌথ সভায় সভাপতিত্ব করেন বাগানবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বাগানবাড়ী ইউনিয়ন আ’লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মোঃ নান্নু মিয়া।

বাগানবাড়ী ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ বাবুল হোসাইনের পরিচালনায় উক্ত যৌথ সভায় বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা আ’লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ও বাগানবাড়ী আইডিয়েল একাডেমি স্কুলের সাবেক প্রধান শিক্ষক মোঃ সিরাজুল ইসলাম জমাদার, মতলব উত্তর উপজেলা শ্রমিকলীগের সভাপতি মোঃ মোজাহিদুল ইসলাম সেলিম, বাগানবাড়ী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আজিজুল হক আরিফ, মতলব উত্তর উপজেলা যুবলীগের কার্যকরি কমিটির সদস্য বিশিষ্ট ব্যবসায়ী মোঃ রুবেল মিয়া বাবু,উপজেলা শ্রমিকলীগের প্রচার সম্পাদক মোঃ মিলন সরকার, বাগানবাড়ী ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি মোঃ খোরশেদ আলম,উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য মোঃ কামাল সরকার,উপজেলা সেচ্ছসেবকলীগের সদস্য মোঃ খোকন মুন্সী, বাগানবাড়ী ইউনিয়ন আ’লীগের ৩নং ওয়ার্ড শাখার সভাপতি মোঃ সফিকুল ইসলাম চুন্নু, ৪নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মোঃ হাসেম মোল্লা, ৫নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মোঃ মোজাম্মেল হক, ৬নং ওয়ার্ড আ’লীগের সভাপতি আঃ হালিম সরকার,৭নং ওয়ার্ড আ’লীগের সভাপতি শহীদ উল্যাহ বেপারী, ৯নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মোঃ বশির আহম্মেদ (গণি মিয়া), ৫নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ শাহ আলম, ২নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ সহিদ বেপারী, ৮নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ বদিউল আলম,ইউপি সদস্য মোঃ ইলিয়াছ খান, ইউনিয়ন ছাত্রলীগ নেতা মোঃ সাইফুল ইসলাম প্রমূখ। সভায় স্থানীয় ইউনিয়ন আ’লীগ,যুবলীগ,ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

বাগানবাড়ী ইউনিয়নে ত্যাগী, পরীক্ষিত, মেধাবী এবং যোগ্যতাসম্পন্ন ছাত্রলীগের নেতাদের সমন্বয়ে যাতে ছাত্রলীগের কমিটি গঠন করা যায়, সেই লক্ষে শনিবার বাগানবাড়ী ইউনিয়ন আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগের এ যৌথ সভাটি অনুষ্ঠিত হয়।

মতলব উত্তর উপজেলা যুবলীগের সদস্য বিশিষ্ট ব্যবসায়ী মোঃ রুবেল মিয়া বাবু জানান, ত্যাগী, মেধা, প্রজ্ঞা এবং সাংগঠনিকতার বিচার বিশ্লেষন করে আধুনিক মতলবের রুপকার, ঢাকা মহানগর আ’লীগের সাধারণ সস্পাদক, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বির বিক্রম এমপি ও তার সুযোগ্য উত্তরশরী কেন্দ্রীয় যুবলীগ নেতা মতলবের তরুণ ও ছাত্রসমাজের অহংকার, মতলবের ছাত্রসমাজের স্পন্দন এবং মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের অভিভাবক সাজেদুল হোসেন চৌধুরী দিপুর হাতকে শক্তিশালী করার লক্ষ্য নিয়ে বাগানবাড়ী ইউনিয়ন আ’লীগ ও যুবলীগের বিভিন্ন নেতৃবৃন্দের সহযোগিতায় ও পরামর্শে বাগানবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠন করা হবে।

চাঁদপুর টাইমস : এমআরআর/২০১৫

 

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।