Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তর চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ মানিক গণসংযোগ ও লিফলেট বিতরণ
চেয়ারম্যান প্রার্থী

মতলব উত্তর চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ মানিক গণসংযোগ ও লিফলেট বিতরণ

আসন্ন চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও মমরুজকান্দি সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোহাম্মদ মানিক দর্জি আওয়ামী লীগের দলীয় সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের সাথে নিয়ে পথসভা,লিফলেট বিতরণ ও ব্যাপক গণসংযোগ করেছেন।

তিনি আজ শুক্রবার ২৯ মার্চ বিকেলে মতলব উত্তর উপজেলার ছেংগারচর বাজার,সুজাতপুর বাজার,গজরা বাজারসহ বিভিন্ন বাজারে যেয়ে সর্বস্তরের মানুষের নিকট দোয়া আশীর্বাদ ও সমর্থন চেয়ে পথসভা,লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন। এসময় তিনি সকলের কাছে দোয়া ও সমর্থন কামনা চান। এসময় তিনি মতলব উত্তর উপজেলার ভোটারদের কাছে দোয়া প্রার্থনা করেন এবং উপস্থিত জনতা তাকে উপজেলা পরিষদ নির্বাচনে অংশ গ্রহণের জন্য সমর্থন জানান।

পথসভা,লিফলেট বিতরণ ও গণসংযোগ কালে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোহাম্মদ মানিক দর্জির সাথে এসময় উপস্থিত ছিলেন ছেংগারচর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ জাকির খান, উপজেলা আওয়ামী লীগ নেতা বিল্লাল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগৈর সদস্য সচিব অ্যাড.আক্তারুজ্জামান,উপজেলা যুবলীগের সদস্য শরীফ হোসেন, ইসলামাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিয়াদ, পৌর ছাত্রলীগ নেতা মেহেদী হাসান দর্জি, মোঃ রাব্বি লস্কর, মোঃ রিয়াদ হোসেন, ছেংগারচর কলেজ ছাত্রলীগ নেতা আলভী শাকিল, মেহেদী হাসান জয়,সহ আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন নেতাকর্মী উপস্থিত ছিলেন।

উপজেলা চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোহাম্মদ মানিক দর্জি বলেন, আমি আপনাদের সেবা করার উদ্দেশ্যে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে পদপ্রার্থী। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমার কোনো চাওয়ার পাওয়ার নেই। জনগণের সেবা করার জন্য মনস্থির করেছি। চাঁদপুর -২ আসেনর সংসদ সদস্য, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, স্বাধীনতা পদক প্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা, সাবেক মন্ত্রী আমার অভিভাবক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমের নেতৃত্বে এই মতলব উত্তর উপজেলাকে একটি স্মার্ট মতলব উহার দিতে কাজ করে যাবো।

তিনি আরও বলেন, আজকে আমরা প্রয়াত দিপু চৌধুরীর মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। তার মৃত্যুতে দল একজন নিবেদিত প্রাণ হারিয়েছি। আজকে প্রিয় নেতার শুন্যতা অনুভব করছি। প্রয়াত দিপু ভাই ছিলেন সকল নেতাকর্মীদের প্রাণের স্পন্দন । তিনি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে আওয়ামী লীগের একজন নিবেদিত কর্মী ছিলেন। মানুষের বিপদে-আপদে দলমত নির্বিশেষে সবসময় তাকে কাছে পাওয়া যেত। দিপু ভাইয়ের মৃত্যুতে যে শূন্যতা তৈরি হয়েছে তা সহজে পূরণ হবার নয়। মহান আল্লাহ রাব্বুল আলামিন প্রয়াত এই কর্মবীর, সমাজকর্মী, রাজনীতিককে তার সৎ ও পূণ্য কর্মের জন্য পুরস্কৃত করবেন এই প্রার্থনা করি। আমি আমার রাজনৈতিক অভিভাবক প্রয়াত দিপু ভাইয়ের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় সকলের কাছে দোয়া কামনা করছি।

উল্লেখ্য, সারাদেশে প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। যা ৮ মে অনুষ্ঠিত হবে মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচন। এরই প্রেক্ষিতে চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় নির্বাচনী প্রচারণা শুরু করেছেন মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোহাম্মদ মানিক দর্জি ।

নিজস্ব প্রতিবেদক, ২৯ মার্চ ২০২৪