Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে ১৩ বছরের সাজাপ্রাপ্ত দুই আসামি আটক
আসামি

মতলব উত্তরে ১৩ বছরের সাজাপ্রাপ্ত দুই আসামি আটক

চাঁদপুরে মতলব উত্তরে পৃথক দুটি মামলায় ৩১ বছর পর ১৩ বছরের সাজাপ্রাপ্ত দুই আসামীকে আটক করেছে মতলব উত্তর থানা পুলিশ। ২৩ মে বৃহস্পতিবার পৃথক দুটি অভিযান চালিয়ে মতলব উত্তর থানা পুলিশ তাদের আটক করেছে। আটককৃতরা হলেন, উপজেলার মোহনপুর ইউনিয়নের আইঠাদি মাথাভাঙা গ্রামের মজিবুর রহমানের ছেলে আরিফুল ইসলাম বেপারি প্রকাশ বাবু ও ছেংগারচর পৌরসভার বালুচর গ্রামের মো. গনি মুন্সির ছেলে আলমগীর হোসেন মুন্সি। তাদের জেল হাজতে প্রেরন করা হয়েছে।

বৃহস্পতিবার ২৩ মে মতলব উত্তর থানার এএসআই ওয়াসিম সঙ্গীয় ও এএসআই মো.শাহাদত ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে তথ্য প্রযুক্তি ব্যবহার করে ঢাকা যাত্রা বাড়ি থানা এলাকা থেকে ১টি মামলায় ৫ বছরের সাজা ও অপর ১টি মামলায় ৩ বছরের সাজা, মোট ৮ বছরের সাজা প্রাপ্ত এবং ২টি জিআর পরোয়ানা মূলে আরিফুল ইসলাম বেপারি প্রকাশ বাবু নামে ১ আসামীকে আটক করেছে ।
অপর একটি অভিযানে একই দিনে মতলব উত্তর থানার এসআই সেলিম মিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে তথ্য প্রযুক্তির মাধ্যমে মুগদা এলাকা থেকে মতিঝিল থানার ৫৭(১২)৯৭ নং মামলার আসামি ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামি আলমগীর হোসেন মুন্সিকে ২৬ বছর পর আটক করেছে।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন রনি বলেন, একটি মামলায় ৫ বছর ও আরেকটি মামলায় ৩ বছর মোট ৮ বছেরর সাজাপ্রাপ্ত আসামি আরিফুল ইসলাম বেপারি প্রকাশ বাবুকে ৫ বছর এবং পৃথক আরেকটি মামলায় ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামি আলমগীর হোসেন মুন্সিকে ২৬ বছর আটক করা হয়েছে। দুইজনের সাজা ১৩ বছর এবং আটক ৩১ বছর পর। মতলব উত্তর থানা পুলিশ অপরাধীদের ধরতে সক্রিয় আছে। যে কোন অপরাধীদের ধরতে আমাদের অভিযান অব্যহত আছে।

নিজস্ব প্রতিবেদক, ২৪ মে ২০২৪