Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে মনিরের জন্য ভোট চেয়েছেন জাহিদুল ইসলাম রোমান
ভোট

ফরিদগঞ্জে মনিরের জন্য ভোট চেয়েছেন জাহিদুল ইসলাম রোমান

চাঁদপুরের ফরিদগঞ্জে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন ৩য় ধাপে আসছে ২৯ মে অনুষ্ঠিত হবে। নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে (তালা প্রতীকের) প্রার্থী আকবর হোসেন মনিরের পক্ষে ভোট চেয়েছেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান।

শুক্রবার (২৪ মে) দুপুরে ফরিদগঞ্জের ডাক বাংলো এলাকায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান বলেন, আমার ছোট ভাই আকবর হোসেন মনির ইতোমধ্যে তার নীতি আদর্শ ও গুণাবলি প্রকাশের মাধ্যমে সবাই মুগ্ধ করেছে। তাই ২৯ মে উপজেলা পরিষদ নির্বাচনে তালা প্রতীকে আপনাদের মূল্যবান ভোট প্রদান করে আপনাদের সেবা করার সুযোগ দিন। আকবর হোসেন মনির আপনাদেরই কারো সহকর্মী, বড় ভাই, ছোট ভাই। তার ছাত্র জীবন থেকে আমি দেখে আসছি, আকবর হোসেন মনিরের বিতরে শ্রদ্ধাবোধ ও নেতৃত্ব দেয়ার কৌশল রয়েছে। আমার বিশ্বাস আকবর হোসেন মনিরকে ভোট দিলে সততা ও নিষ্ঠার সাথে গণমানুষের কল্যাণে আগামী দিনে সে কাজ করবে। জনগণের সেবা করার জন্য আকবর হোসেন মনিরকে একটি বার সুযোগ দিন।
এসময় ধর্ম-বর্ণ নির্বিশেষে গণমানুষের প্রার্থী হিসেবে আকবর হোসেন মনিরের হাত উঠিয়ে (তালা প্রতীকে) ভোট চেয়েছেন অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান।

সভায় অন্যান্যের মধ্যে উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএস তসলিম আহমেদ, জেলা পরিষদের সাবেক সদস্য মশিউর রহমান মিটু, সাইফুল ইসলাম রিপন, আওয়ামী লীগনেতা জসিম উদ্দিন মিন্টু, নুরের রহমান সুমন পাটওয়ারী, উপজেলা চাত্রলীগের সভাপতি বাকি বিল্লাহ সোহাগসহ দলমত নির্বিশেষে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: শিমুল হাছান, ২৪ মে ২০২৪