Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলব উত্তরে ১০ লকডাউন পরিবারের মাঝে খাদ্যসহায়তা বিতরণ
মতলব উত্তরে ১০ লকডাউন পরিবারের মাঝে খাদ্যসহায়তা বিতরণ

মতলব উত্তরে ১০ লকডাউন পরিবারের মাঝে খাদ্যসহায়তা বিতরণ

চাঁদপুর মতলব উত্তর উপজেলা শ্রমিকলীগের সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিমের নিজস্ব অর্থায়নে বাগানবাড়ি ইউনিয়নের বরুরকান্দি গ্রামে করোনায় আক্রন্ত হয়ে মারা যাওয়া ফারুক সরকারের পরিবারসহ লকডাউন হওয়া ১০ পরিবারের মাঝে খাদ্যসহায়তা পৌছে দেওয়া হয়েছে।

২৮ মে বৃহস্পতিবার সকালে বাগানবাড়ি ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য দুলাল এর মাধ্যমে এসব খাদ্যসহায়তা বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বাগানবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আঃ সাত্তার বেপারী, ৬ নং ওয়ার্ড মেম্বার মিলন সরকার,ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মহিবুর রহমান দেওয়ান,সেলিম মোল্লা (সাবেক মেম্বার),তোফাজ্জল হোসেন,আজিজুল হক, আরিফ, হালিম সরকার, শহিদুল্লাহ বেপারি প্রমূখ।

উল্লেখ্য, গত মঙ্গলবার মতলব উত্তর উপজেলায় এবার করোনা আক্রান্ত হয়ে এক পল্লী বিদ্যুৎ কর্মচারী ফারুক সরকার নামে এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার বিকেল আড়াইটার সময় মতলব উত্তর উপজেলার বাগানবাড়ি ইউনিয়নের বরুরকান্দি তার গ্রামের বাড়িতে তিনি মারা যান। সংক্রমন বিধি মেনে তার মরদেহ দাফন করা হয়।

ওই যুবকের নাম ফারুক সরকার (৩৮)। সে শফিকুল ইসলাম সরকারের ছেলে। তিনি নারায়নগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার পল্লী বিদ্যু-এ চাকুরী করতেন। পরে উপজেলা প্রশাসন করোনায় আক্তান্ত হয়ে মারা যাওয়া যুবকের পরিবারসহ ১০টি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়।

এরই পরিপেক্ষিতে উপজেলা শ্রমিকলীগের সভাপতি মুজাহিদুল সেলিম লকডাউন করা পরিবারদের মাঝে তার ব্যক্তিগত উদ্যোগে খাদ্যসহায়তা প্রদান করেন।

প্রতিবেদক:কামাল হোসেন খান,২৮ মে ২০২০