Home / চাঁদপুর / চাঁদপুর প্রেসক্লাবে সাংবাদিক সমাবেশে দু’বাংলার সাংস্কৃতিক অনুষ্ঠান
চাঁদপুর প্রেসক্লাবে সাংবাদিক সমাবেশে দু'বাংলার সাংস্কৃতিক অনুষ্ঠান

চাঁদপুর প্রেসক্লাবে সাংবাদিক সমাবেশে দু’বাংলার সাংস্কৃতিক অনুষ্ঠান

চাঁদপুর প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিক সমাবেশে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেছে দুই বাংলার সংঙ্গীত শিল্পীরা।

সোমবার (১ অক্টোবর) বিকেলে আয়োজনে দ্বিতীয় পর্বে সাংস্কৃতিক অনুষ্ঠানকে ঘিরে দু’বাংলার সাংবাদিক ও শিল্পীদের মাঝে এক ভাতৃত্ব ও সৌহার্দ্যপূর্ণ পরিবেশের সৃষ্টি হয়।

কাটা তারের বেড়া ডিঙিয়ে আসা ওপার বাংলার সাংবাদিক ও শিল্পীরা বাংলাদেশের মাটিতে পা রাখা এবং এপার বাংলার সাংবাদিক ও শিল্পীদের সাথে একই মঞ্চে বসতে পেরে অনেকটা আবেগাপ্লুত হয়ে পরেন।

এতে ভারতের আগরতলা থেকে আগত এবং চাঁদপুরের প্রসিদ্ধ সংঙ্গীত সংগঠন আনন্দধ্বনি সংঙ্গীত শিক্ষায়তনের শিল্পীরা মনমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন।

চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী শাহাদাতের প্রাণবন্ত উপস্থাপনায় সংস্কৃতিক অনুষ্ঠানের শুরুতেই শুভেচ্ছা বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মির্জা জাকির, ভারতের আগরতলা থেকে আগত সাংবাদিক অমিত ভৌমিক, গীতিকার কিঙ্কর নারায়ন দত্ত।

আগরতলার শিল্পীদের মধ্যে সংঙ্গীত পরিবেশন করেন প্রখ্যাত কণ্ঠশিল্পী সর্বানী দাস দত্ত, আবৃত্তি পরিবেশন করেন শাওলী রায়। এপার বাংলার শিল্পীদের মধ্যে আনন্দধ্বনি সংঙ্গীত শিক্ষায়তনের অধ্যক্ষ রফিক আহমেদ মিন্টুর নেতৃত্বে সংঙ্গীত পরিবেশন করেন, স্বজল সাহা, স্বর্ণালী দাস, মহিমা লোধ, নিবেদিতা দাস। যন্ত্রসংগীতে ছিলেন চয়ন সাহা ও আবু বকর সিদ্দিক। উপস্থিত সকলকে ধন্যবাদজ্ঞাপন করে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী।

এসময় উপস্থিত ছিলেন, দ্বিতীয় পর্বের প্রধান প্রধান অতিথি সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি এমপি, বিশেষ অতিথি জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান, পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম, চাঁদপুর প্রেসক্লাবে সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, গোলাম কিবরিয়া জীবন, শহীদ পাটওয়ারী, সাবেক সাধারণ সম্পাদকমোহাম্মদ হোসেন, গিয়াস উদ্দিন মিলন, সোহেল রুশদী, রহিম বাদশা, জিএম শাহীন, দৈনিক ইলশেপাড়ের প্রধান সম্পাদক মাহাবুবুর রহমান সুমন, আলোকিত চাঁদপুর এর সম্পাদক ও প্রকাশক মো. জাকির হোসেনসহ চাঁদপুরে কর্মরত প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার বিভিন্ন পর্যায়ের সাংবাদিকগণ।

প্রতিবেদক:আশিক বিন রহিম
অক্টোবর ১,২০১৮